বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

এএফসি কাপে গ্রুপ ‘ডি’ তে বসুন্ধরা কিংস

প্রকাশ: বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১ | ১৪:২৫:৪২

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ ইন্টারনেট।
ছবিঃ ইন্টারনেট।

চলতি বছরের ১৪ই এপ্রিল থেকে বাছাই পর্বের ম্যাচ শুরু হলেও এএফসি কাপের মূল পর্ব শুরু হবে ১৮ই মে থেকে। এবারে টুর্নামেন্টে মূল পর্ব ৩৯ টি দল নিয়ে আয়োজিত হতে যাচ্ছে। বাংলাদেশ থেকে বসুন্ধরা কিংস সরাসরি গ্রুপ পর্বে খেললেও আরেক ক্লাব আবাহনী লিমিটেড ঢাকাকে বাছাই পর্বের বাধা উতরাতে হবে।

দক্ষিণ জোনের গ্রুপ ডি তে জায়গা পেয়েছে বসুন্ধরা কিংস।তাদের বাকি প্রতিপক্ষ হলো ভারতের এটিকে মোহনবাগান, মালদ্বীপের মাজিয়া স্পোর্টস এবং বাছাইপর্ব থেকে উঠা আসা একটি দল।

ছবিঃ ইন্টারনেট।

বাছাই পর্বে আবাহনী লিমিটেড ঢাকার প্রতিপক্ষ হবে মালদ্বীপের ক্লাব ইগলস ও ভুটানের থিম্পু সিটির মধ্যকার জয়ী দল। বাছাই পর্বের অন্য ম্যাচে লড়বে নেপাল আর্মি ক্লাব ও শ্রীলঙ্কান পুলিশ। এই দুই দলের মধ্যকার জয়ী দলের সাথে খেলবে ভারতে বেঙ্গালুরু এফসি।

প্রথম রাউন্ড জয় লাভ করলে আবাহনীর প্রতিপক্ষ হতে পারে ভারতের বেঙ্গালুরু এফসি অথবা নেপালের আর্মি ক্লাব অথবা শ্রীলঙ্কান পুলিশ এসসি। বাছাই পর্ব থেকে উঠে আসা একটি দল দক্ষিণ জোনের গ্রুপ ডি এর শেষ দল হিসেবে সংযুক্ত হবে।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / শতবর্ষী রেড ডার্বিতে মাঠে নামছে ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুল
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের চেয়ে আমরাই ভালো দল: শানাকা
টি ২০ বিশ্বকাপ ২০২১ / বিশ্বকাপে আজকের খেলা: ৮ম দিন
আন্তর্জাতিক ক্রিকেট / ক্যারিবিয়ানদের বিধ্বস্ত করে টুর্নামেন্ট শুরু ইংল্যান্ডের
ক্লাব ফুটবল / ব্রাইটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
ক্লাব ফুটবল / হফেনহাইমের জালে বায়ার্নের চার গোল
টি ২০ বিশ্বকাপ ২০২১ / শ্রীলংকার বিপক্ষে ম্যাচে বাংলাদেশের একাদশ পরিবর্তনের আভাস
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি