বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ওয়েস্ট ব্রোমকে উড়িয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি

প্রকাশ: বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১ | ১২:০১:০৯

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

গত কাল গোল উৎসবের রাতে ওয়েস্ট ব্রোমের মাঠে ইলকাই গিনদোয়ানের জোড়া গোলে ৫-০ ব্যবধানে বড় জয় নিয়ে বাড়ি ফিরেছে সিটিজেনরা।

ওয়েস্ট ব্রোমের ঘরের মাঠে মাত্র ৫ মিনিটেই গোল উৎসব শুরু করে ম্যানচেস্টার সিটি। জোয়াও কানসেলোর ক্রস ডি-বক্সের মুখে নিয়ন্ত্রণে নিয়ে জোরালো উঁচু শটে বল জালে পাঠান জার্মান মিডফিল্ডা গিনদোয়ান। তারপর বিরতিতে যাওয়ার আগে আরও তিনবার স্বাগতিকদের জালে বল জড়িয়ে ম্যাচ পুরো নিয়ন্ত্রণে নেয় গার্দিওয়ালার শিষ্যরা।

ম্যাচের ২০তম মিনিটে জোয়াও ক্যানসালো গোল করেন ব্যবধান দ্বিগুণ করেন। ১০ মিনিট পর নিজের দ্বিতীয় গোল করে ব্যবধান আরও বড় করেন গিনদোয়ান। আর বিরতির অন্তিম মুহুর্তে রিয়াদ মাহরেজের গোলে কার্যত প্রথমার্ধেই ম্যাচ শেষ করে আসে সফরকারীরা। বিরতি থেকে ফিরে রাহিম স্টার্লিংয়ের গোলে ৫-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে দুর্দান্ত ফর্মে থাকা সিটিজেনরা।

এই নিয়ে ইংলিশ প্রিমিয়ার লীগে সর্বশেষ ৬ ম্যাচ জয়ে রেড ডেভিলদের হঠিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠল ম্যানচেস্টার সিটি৷ ১৯ ম্যাচে ১২ জয় ও পাঁচ ড্রয়ে সিটির পয়েন্ট ৪১। দুইয়ে নেমে যাওয়া ম্যানচেস্টার ইউনাইটেডের পয়েন্ট ৪০। তিন নম্বরে থাকা লেস্টার সিটির পয়েন্ট ৩৮। এক ম্যাচ বেশি খেলা ওয়েস্ট হ্যাম ইউনাইটেড ৩৫ পয়েন্ট নিয়ে আছে চার নম্বরে। ১৯ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুল।

এদিকে সাউদাম্পটনের ঘরের মাঠে শুরুতে পিছিয়ে পড়লেও প্রত্যাশিত জয় নিয়ে বাড়ি ফিরেছে আর্সেনালও। আক্রমণভাগের তিন ফুটবলার বুকায়ো সাকা, নিকোলাস পেপে ও আলেসান্দ্রে লাকাজাতের গোলে ৩-১ গোলের জয় পেয়েছে মিকেল আর্তেতার শিষ্যরা। এই নিয়ে সর্বশেষ ৫ ম্যাচের ৪ ম্যাচই জয় পেল গানার্স নামে খ্যাত দলটি। বক্সিং ডের পর ইংলিশ প্রিমিয়ার লীগে কেবল ম্যানচেস্টার সিটিই তাদের চেয়ে বেশি পয়েন্ট সংগ্রহ করতে পেরেছে।

ছবিঃ ইন্টারনেট

এই জয়ে পয়েন্ট টেবিলে উন্নতি হয়েছে আর্সেনালের। ২০ ম্যাচে ৯ জয় ও তিন ড্রয়ে ৩০ পয়েন্ট নিয়ে আট নম্বরে উঠেছে আর্তেতার দল। আর সমান ২৯ পয়েন্ট নিয়ে পরের দুটি স্থানে যথাক্রমে অ্যাস্টন ভিলা ও চেলসি।

আরও খেলার খবরঃ   ওসাসুনাকে সহজেই হারালো বার্সেলোনা

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ঘুরে দাঁড়িয়ে জয়ে ফিরলো বার্সেলোনা
আন্তর্জাতিক ক্রিকেট / চাহালকে নিয়ে জাতিবিদ্বেষী মন্তব্য, গ্রেফতার যুবরাজ সিং জামিনে মুক্ত
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ অধিনায়ক বারবার বললেন, “আমি হতাশ, অনেক বেশি হতাশ, চিন্তিত”
বাংলাদেশ ক্রিকেট / মুশফিকের উইকেটকিপিং ইস্যুতে নাখোশ তামিম ইকবাল
বাংলাদেশ ক্রিকেট / স্কটল্যান্ডের কাছে হেরে বিদায়ের শঙ্কা বাংলাদেশের
ক্লাব ফুটবল / লেওয়ানডস্কির জোড়া গোলে হেসেখেলে জয়ে ফিরল বায়ার্ন মিউনিখ
বাংলাদেশ ক্রিকেট / জয় দিয়ে বিশ্বকাপ শুরু করতে বাংলাদেশের চাই ১৪১
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি