বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

চার সপ্তাহের জন্য মাঠের বাইরে কেভিন ডি ব্রুইন

প্রকাশ: শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১ | ২১:৩৫:১০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

আবারও ইনজুরির কারণে মাঠের বাহিরে ছিটকে পড়লেন ম্যানচেস্টার সিটির তারকা মিডফিল্ডার কেভিন ডি ব্রুইন। গত বুধবার রাতে প্রিমিয়ার লীগে অ্যাস্টন ভিলার বিপক্ষে ম্যাচে বা পায়ে আঘাত পান এই বেলজিয়াম ফুটবলার। অবশেষে জানা গেল তার ইনজুরি বেশ গুরুতর। সিটি কোচ পেপ গার্দিওলা জানিয়েছেন, ব্রুইনার ঠিক হয়ে মাঠে ফিরতে অন্তত ৪-৫ সপ্তাহ সময় লাগবে।

চলতি মৌসুমে সিটিজেনদের জন্য গুরুত্বপূর্ণ এক প্লেয়ার কেভিন ডি ব্রুইন। আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও আগুয়েরোর অনুপস্থিতিতে প্রায় একাই যেন ম্যানচেস্টার সিটিকে শিরোপা লড়াইয়ে টিকিয়ে রেখেছেন। মৌসুমের শুরুতে ইনজুরির কারণে সিটির হয়ে বেশকিছু ম্যাচ মিস করেছিলেন। গার্দিওয়ালার দলেরও হয়েছে দারুণ ছন্দপতন। কিন্তু ডি ব্রুইনার ফেরার পর থেকে অবিশ্বাস্য ফর্মে আছে ম্যানচেস্টার সিটি। চলতি মৌসুমে সর্বশেষ টানা ৬ ম্যাচ জিতে এক ম্যাচ কম খেলে পয়েন্ট টেবিলের শীর্ষ দুইয়ে আছে শিরোপা প্রত্যাশিরা।

এই মৌসুমে ম্যানচেস্টার সিটি প্রিমিয়ার লীগে ম্যাচ জিতেছে ১১টি। কেভিন ড্রি ব্রুইন শুরুর একাদশে ছিল না এমন ৮ ম্যাচে সিটিজেনদের জয় মাত্র ৩টি। আর হেরেছেন ৪টি। পেপ গার্দিওয়ালার দলে বেলজিয়ামের মিডফিল্ডারের গুরুত্ব বুঝাতে এই পরিসংখ্যানটুকুই যথেষ্ট । তাই দলের গুরুত্বপূর্ণ ফুটবলারের ইনজুরিতে হতাশ সিটি বস। প্রেস কনফারেন্সে গার্দিওয়ালা বলেন, “এটা সবাই জানে সে ( ডি ব্রুইন) আমাদের দলের জন্য কতটা গুরুত্বপূর্ণ। তারপরও আমাদের সামনে এগিয়ে যেতে হবে। খুব তাড়াতাড়ি সে দলে ফিরবে।”

ইনজুরি কাটিয়ে দলে ফিরতে ফিরতে বেশ কয়েকটি বড় ম্যাচও মিস করবেন ডি ব্রুইন। যেখানে প্রিমিয়ার লীগে লিভারপুল, আর্সেনাল, টটেনহ্যাম ও ম্যানচেস্টার ইউনাইটেডর মত বড় ম্যাচগুলোও রয়েছে। অবশ্য সিটির বড় তারকার ইনজুরিতে কিছুটা স্বস্তি আসবে টেবিল টপার ম্যানচেস্টার ইউনাইটেডে।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / মুশফিক-নাঈমের ব্যাটে লঙ্কানদের বিপক্ষে ১৭১ রানের পুঁজি বাংলাদেশের
বাংলাদেশ ফুটবল / উজবেকিস্তানে পৌঁছেছে অনুর্ধ্ব-২৩ দল
বাংলাদেশ ক্রিকেট / সাকিবদের জন্য দোয়া চাইলেন ক্রীড়া প্রতিমন্ত্রী
ক্লাব ফুটবল / খেলার ‘ঈদের দিন’ ফিরছেন নেইমারও
বাংলাদেশ ক্রিকেট / লঙ্কানদের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
বাংলাদেশ ফুটবল / রাতে ঢাকায় ফিরছেন লেমোস, এসেই করবেন দল ঘোষণা
ক্লাব ফুটবল / ‘লে ক্লাসিক’ডার্বিঃ পিএসজি বনাম অলিম্পিক মার্শেই!
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি