বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

চোটের অবস্থা জানতে স্ক্যান করা হয়েছে সাকিবের

প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১ | ১৪:২৫:০৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

গত সোমবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষ ওয়ানডেতে বোলিং করতে গিয়ে চোটে পড়েন সাকিব আল হাসান, অবস্থা সুবিধাজনক মনে না হওয়ায় মাঠ ছাড়েন তিনি। এরপর চোটের অবস্থা বোঝার জন্য প্রথমে ২৪ ও পরে তা বাড়িয়ে ৪৮ ঘন্টা পর্যবেক্ষণে রাখা হয়।

৩৬ ঘন্টা পেরিয়ে যাওয়ার পরেও চোটের অবস্থা নিশ্চিত না হওয়ায় সাকিবের স্ক্যানের সিদ্ধান্ত নেয় বিসিবি, আজ সাকিব স্ক্যানিংয়ের মধ্য দিয়ে যাবেন। এরপরই বুঝা যাবে তার চোট কি অবস্থায় আছে, তবে বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরির মতে, সাকিবের চোট গুরুতর কিছু নয়।

আজ সকালে ডেইলিস্টারকে দেবাশীষ চৌধুরি বলেন, “আমি ভাবি না যে এটি গুরুতর কিছু, তবে আমরা আজ একটি স্ক্যান করব। এরপরে আমরা নিশ্চিত হতে পারবো যে, কোন সমস্যা আছে কি না।”

ইনিংসের ৩০ তম ওভারে দ্বিতীয় স্পেলে বোলিংয়ে আসেন সাকিব আল হাসান, চতুর্থ বলে ফিল্ডিংয়ে একটা বল ধরতে গিয়ে অস্বস্তিতে পড়েন তিনি। এরপরও বল করেন, তখনই বুঝতে পারেন সমস্যা হচ্ছে। মাঠে ফিজিও প্রবেশ করে সাকিবকে পর্যবেক্ষণ করেন, এরপর তিনি মাঠ ছেড়ে বেরিয়ে যান।

৩ ফেব্রুয়ারি টেস্ট সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ, দুই দলের এই লড়াইয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে সাকিব আল হাসান। তবে আপাতত যা খবর, তাতে সিরিজটি মিস হওয়ার সম্ভাবনা কম সাকিবের, মাঠে নামার আগে অবশ্য আরও কয়েকদিন সময় পাচ্ছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ২০২১-এর ক্লাব বিশ্বকাপ হবে আরব আমিরাতে
বাংলাদেশ ক্রিকেট / সুপার টুয়েলভে ওঠার মিশনে পিএনজির বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তান নয়, ইনজামামের চোখে বিশ্বকাপে ফেভারিট ভারত
বাংলাদেশ ফুটবল / লঙ্কা সফরে বাংলাদেশের কোচ পর্তুগালের মারিও লেমোস
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশকে হারিয়ে ইতিহাস গড়ার স্বপ্ন পিএনজির
আন্তর্জাতিক ক্রিকেট / আইরিশদের উড়িয়ে দিয়ে সুপার টুয়েলভে শ্রীলঙ্কা
ক্লাব ফুটবল / ১৪ মিনিটেই বার্সাকে হারানো বেনফিকার জালে এক হালি গোল বায়ার্ন মিউনিখের
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি