বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

তামিমের জন্য ‘স্পেশাল’ দোয়া মাশরাফির

প্রকাশ: মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১ | ১৮:৪৩:৪২

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - টিবিএস
ছবি - টিবিএস

প্রথম বারের মতো ইঞ্জুরি কিংবা বিশ্রাম ছাড়াই দলে নেই মাশরাফি মর্তুজা, দীর্ঘ ক্যারিয়ারে কখনই বাদ পড়ার তিক্ত অভিজ্ঞতা হয়নি তার। তবে বোর্ডের ভবিষ্যত পরিকল্পনার অংশ হিসেবে ওয়েস্ট ইন্ডিজের ঘোষিত দল থেকে বাদ পড়েছেন দেশের সবচেয়ে সফল এই অধিনায়ক।

বাদ পড়া নিয়ে আক্ষেপ কিংবা হতাশা নেই সেটা আগেই জানিয়েছেন মাশরাফি মর্তুজা, নিজে খেলতে না পারলেও কাল থেকে শুরু হতে যাওয়া ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য প্রিয় বাংলাদেশকে শুভ কামনা জানিয়েছেন তিনি।

পাশাপাশি ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবালকে চাপ কাটিয়ে সফল হওয়ার জন্য শুভ কামনা জানিয়েছেন মাশরাফি মর্তুজা। সেই সাথে তামিমকে দোয়াও করে দিয়েছেন বাংলাদেশ দলের সাবেক এই অধিনায়ক।

বাংলাদেশ দলের প্রতি শুভ কামনা জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে মাশরাফি বলেন, “বাংলাদেশের ক্রিকেট ভক্তদের দীর্ঘ দিনের অপেক্ষার অবসান ঘটিয়ে প্রিয় ক্রিকেট দল কাল মাঠে নামছে। পুরো দলের প্রতি রইল শুভকামনা।”

বিশেষ ভাবে শুভ কামনা জানিয়েছেন তামিমের প্রতিও। মাশরাফি আরও বলেন, “তামিম ইকবাল খানের জন্য রইল স্পেশাল ভালোবাসা ও দোয়া। সকল চাপকে বুড়ো আঙ্গুল দেখিয়ে সবসময়ের মতো বিজয়ী হয়ে আসবে, এই দোয়াই করছি। নতুন শুরুর জন্য শুভকামনা। আওয়াজ একটাই–বাংলাদেশ।”

২০ জানুয়ারি সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ, সিরিজের বাঁকি দুই ওয়ানডে হবে ২২ ও ২৫ জানুয়ারি।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / বিশ্বকাপে আজকের খেলা: দ্বিতীয় দিন
ক্লাব ফুটবল / ঘরের মাঠে রোমা’কে হারালো জুভেন্টাস
ক্লাব ফুটবল / ঘুরে দাঁড়িয়ে জয়ে ফিরলো বার্সেলোনা
আন্তর্জাতিক ক্রিকেট / চাহালকে নিয়ে জাতিবিদ্বেষী মন্তব্য, গ্রেফতার যুবরাজ সিং জামিনে মুক্ত
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ অধিনায়ক বারবার বললেন, “আমি হতাশ, অনেক বেশি হতাশ, চিন্তিত”
বাংলাদেশ ক্রিকেট / মুশফিকের উইকেটকিপিং ইস্যুতে নাখোশ তামিম ইকবাল
বাংলাদেশ ক্রিকেট / স্কটল্যান্ডের কাছে হেরে বিদায়ের শঙ্কা বাংলাদেশের
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি