বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

দিনের এক মাত্র ম্যাচে লড়বে শেখ রাসেল ও ব্রাদার্স ইউনিয়ন

প্রকাশ: শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১ | ১২:৪৩:৩৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

বাংলাদেশ প্রিমিয়ার লীগে আজ (শুক্রবার) রাত ৮ টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মুখোমুখি হবে শেখ রাসেল ক্রীড়া চক্র ও ব্রাদার্স ইউনিয়ন। ফেডারেশন কাপের কোয়ার্টার ফাইনাল থেকে অপ্রত্যাশিত ভাবে বিদায় নেওয়ার পর নিজেদের গুছিয়ে নেওয়ার চেস্টা করেছে সাইফুল বারী টিটুর শিষ্যরা।

দলে তেমন কোনো ইঞ্জুরি না থাকলে স্ট্রাইকার তকলিস আহমেদ নিষেধাজ্ঞার কারণে প্রথম দুই ম্যাচে মাঠে নামতে পারবে না। তবে ফেডারেশন কাপের তিন ম্যাচেই হতাশ করা ব্রাজিলিয়ান স্ট্রাইকার জিয়ান কার্লো রদ্রিগেজ কে নিয়ে আশাবাদী কোচ সাইফুল বারী টিটু।

তিনি বলেন, “কার্লোসের ক্যাপাবিলিটি অনেক ভাল। এমন পরিবেশে ও ধীরে ধীরে মানিয়ে নিচ্ছে। বিশ্বাস করি লীগে ওর সেরা পার্ফরমেন্স দেখতে পাওয়া যাবে। ব্রাদার্স ইউনিয়ন শক্তির দিক থেকে পিছিয়ে থাকলেও মাঠে খেলায় যেকোন কিছু হতে পারে। তবে প্রথম ম্যাচেই ৩ পয়েন্ট নিয়েই ফিরতে চাই।”

শেখ রাসেল ক্রীড়া চক্রের দেশীদের মধ্যে আশরাফুল রানা, হেমন্ত ভিনসেন্ট, ইয়ামিন মুন্না, আব্দুল্লাহ পারভেজ দের দিকে নজর থাকবে সবার। এছাড়া বাকি তিন বিদেশী ডিফেন্ডার সিয়োভুজ আসরোরোভ, মিডফিল্ডার বখতিয়ার ও উগো ওবির প্রতিই ভরসা রাখছেন কোচ সাইফুল বারী টিটু।

অন্যদিকে ফেডারেশন কাপে তিন ম্যাচে ১১ গোল হজম করে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছিলো ঐতিহ্যবাহী ব্রাদার্স ইউনিয়ন। মাত্র চার দিনের অনুশীলনে টুর্নামেন্টে অংশগ্রহণ করেছিল গোপিবাগের দলটি। তবে এবার লীগের জন্য প্রায় দুই সপ্তাহের বেশী সময় পেয়েছে তারা।

ব্রাদার্স ইউনিয়নের অধিনায়ক সিয়ো জুনাপিও জানিয়েছে যে, “শেখ রাসেল ক্রীড়া চক্র কঠিন প্রতিপক্ষ। তাদের বিপক্ষে জিততে হলে সর্বোচ্চটা দিতে হবে। আমরা চেষ্টা করবো যার যার জায়গা থেকে সেরাটা দেওয়ার।”

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / ‘লিগ জমজমাট ও প্রতিযোগিতামূলক ছিল – সালাম মুর্শেদি’
ক্লাব ফুটবল / ‘করিম বেনজেমাকে ব্যালন ডি’অর দিতে চান জিদান’
বাংলাদেশ ক্রিকেট / ৬ষ্ঠ বোলারের বিবেচনাতেই প্রথম ম্যাচে ছিলেন সৌম্য – রাসেল ডোমিঙ্গো
ক্লাব ফুটবল / ব্রুজ ম্যাচেই ম্যানসিটির দলে ফিরছেন দুই ব্রাজিলিয়ান এডারসন-জেসুস?
বাংলাদেশ ফুটবল / বারিধারা ছেড়ে বসুন্ধরা কিংসে সুমন রেজা
ক্লাব ফুটবল / কুঁচকিতে চোট, চ্যাম্পিয়নস লিগে লেইপজিগের বিপক্ষে খেলা হচ্ছে না নেইমারের!
বাংলাদেশ ক্রিকেট / সারাবছর নাইমকে খেলিয়ে বিশ্বকাপে নেই কেন? – মিটিংয়ে পাপন ও আকরামের প্রশ্ন
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি