বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

পাবজি চ্যাম্পিয়নশিপে সবার নিচে বাংলাদেশ

প্রকাশ: মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১ | ১৫:১৫:১১

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ সংগৃহীত
ছবিঃ সংগৃহীত

সংযুক্ত আরব আমিরাতে বসেছে পাবজি মোবাইল গ্লোবাল চ্যাম্পিয়নশিপের প্রথম আসর। এই আসরে অংশ নিয়েছে বাংলাদেশও। তবে ফলফলটা মোটেই ভালো হয়নি বাংলাদেশের। সবার উপরে আছে মোঙ্গলিয়া।

১৬ টি দল নিয়ে চলতি সপ্তাহের রবিবার শুরু হয়েছিল পাবজি চ্যাম্পিয়নশিপের এবারের আসর। তন্মধ্যে সবার শেষে আছে বাংলাদেশ। প্রথম দিনের পর ২য় দিনেও ভাল করতে পারেনি বাংলাদেশ। সোমবার মাত্র ২০ পয়েন্ট পেয়েছে বাংলাদেশের দল এ-ওয়ান-ই-স্পোর্টস।

বাংলাদেশ থেকে যে ৫জন অংশ নিয়েছেন তাদের খেলোয়াড়ী নাম হচ্ছে সিনিস্টার, সৈকত, দান্তে, সিক্সএনআইএনথ্রি, আরএক্সজ্যাক্স। প্রথম দুই দিনে এ-ওয়ান-ই-স্পোর্টসের সংগ্রহ ছিল ৫৯ পয়েন্ট। ৩য় দিনে যা বেড়ে হয়েছে ৭৯। পয়েন্ট বাড়লেও টেবিলে অবশ্য উন্নতি করতে পারেনি বাংলাদেশের দলটি। আছে সেই একেবারে তলানিতেই।

প্রথম দুইদিনে ম্যাচ হয়েছে মোত ২০ টি। সব মিলে বাংলাদেশের দল এ-ওয়ান-ই-স্পোর্টস এর প্লেসমেন্ট পয়েন্ট ৩৪ আর কিল পয়েন্ট ৪৫। শীর্ষে থাকা মোঙ্গলিয়ার দলটির নাম জিউস। তাদের পয়েন্ট ২১১। যার মধ্যে প্লেসমেন্ট পয়েন্ট ১০০ আর কিল পয়েন্ট ১১১।

এই টুর্নামেন্টে অংশ নিয়ে বলার মত তেমন কিছু করতে না পারলেও অংশ নিয়েই খুশি তারা। এই পর্যন্ত পাবজি খেলে দলটি আয় করেছে ২৮ হাজার ৯০৭ মার্কিন ডলার।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / টাইব্রেকারে তেজগাঁও থানাকে হারিয়ে চ্যাম্পিয়ন ওয়ারী থানা
আন্তর্জাতিক ফুটবল / বিরূপ আবহাওয়ায় সাফ ফাইনালের সংবাদ সম্মেলন হবে জুমে
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / চ্যাম্পিয়নের লক্ষ্যে টসে জিতে বোলিংয়ে সাকিবের কলকাতা
বাংলাদেশ ফুটবল / শিষ্যদের মালদ্বীপে রেখে ঢাকায় অস্কার ব্রুজন
আন্তর্জাতিক ফুটবল / বলিভিয়ার কাছে বিধ্বস্ত হয়ে বরখাস্ত হলেন প্যারাগুয়ের কোচ
আন্তর্জাতিক ফুটবল / গোল না পেয়ে ব্রাজিলিয়ান রেফারিকে নিয়ে ফুঁসলেন মেসি!
আন্তর্জাতিক ফুটবল / ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে উরুগুয়ে
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি