বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

প্রতিষ্ঠিত স্পিনার ছাড়াই প্রস্তুতি ম্যাচের জন্য বিসিবি একাদশ ঘোষণা

প্রকাশ: শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১ | ১৮:৩৩:০৭

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৩ দিনের প্রস্তুতি ম্যাচের জন্য নুরুল হাসান সোহানকে অধিনায়ক করে ১৪ সদস্যের বিসিবি একাদশ ঘোষণা, টেস্ট সিরিজের বাংলাদেশের স্কোয়াডে থাকা ৫ জনকে রাখা হয়েছে সেই দলে।

চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে ২৯ জানুয়ারি থেকে শুরু হবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বিসিবি একাদশের প্রস্তুতি ম্যাচ, এ ম্যাচে রাখা হয়নি প্রতিষ্ঠিত কোন স্পিনারকে। প্রাথমিক টেস্ট স্কোয়াডে থাকা খালেদ আহমেদ, সাদমান ইসলাম, ইয়াসির আলী ও সাইফ হাসানকে রাখা হয়েছে।

১৪ সদস্যের দলে একমাত্র বিশেষজ্ঞ স্পিনার হিসেবে আছেন রিশাদ হোসেন, বিসিবি একাদশে প্রাধান্য দেওয়া হয়েছে সর্বশেষ যুব বিশ্বকাপ জয়ী দলের সদস্যদের। জায়গা পেয়েছেন আকবর আলী, তৌহিদ হৃদয়, শাহিন আলম, মাহমুদুল হাসান জয়, শাহাদাত হোসেন জয় ও শরিফুল ইসলাম।

৩ ফেব্রুয়ারি থেকে চট্টগ্রামে শুরু হবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ টেস্ট সিরিজ, সিরিজের দ্বিতীয় টেস্ট মিরপুরে অনুষ্ঠিত হবে ১১ ফেব্রুয়ারি থেকে।

বিসিবি একাদশঃ নুরুল হাসান সোহান (অধিনায়ক), মাহমুদুল হাসান, আকবর আলি, তৌহিদ হৃদয়, মুকিদুল ইসলাম মুগ্ধ, শাহিন আলম, রিশাদ হোসেন, সাইফ হাসান, সাদমান ইসলাম, ইয়াসির আলি চৌধুরি, শাহাদাত হোসেন, মোহাম্মদ নাঈম শেখ, শরিফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / একাদশ নির্বাচন নিয়েই প্রশ্ন তামিম ইকবাল ও সালাউদ্দিনের
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশকে লজ্জা দেওয়া স্কটল্যান্ডকে হারিয়ে ইতিহাস নামিবিয়ার
অ্যাথলেটিক্স / বঙ্গবন্ধু ৫ম আর্টিস্টিক জিমন্যাস্টিকস এর উদ্বোধন
আন্তর্জাতিক ফুটবল / মিশরের জাতীয় শিক্ষাব্যবস্থায় যুক্ত হয়েছে সালাহ’র নাম!
আন্তর্জাতিক ক্রিকেট / অসহায় নাসুম বলেই ফেললেন, ‘আমাদের দ্বারা হচ্ছে না’
বাংলাদেশ ফুটবল / ফুটবলেও হার দিয়ে বাছাইপর্ব শুরু বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / ইংল্যান্ডের কাছে পাত্তাই পেলো না বাংলাদেশ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি