বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

প্রথম জয়ের খোঁজে রহমতগঞ্জ

প্রকাশ: বুধবার, ২০ জানুয়ারী, ২০২১ | ০৮:৩১:১৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

আজ (বুধবার) বিকাল ৪ টায় দিনের একমাত্র ম্যাচে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শেখ রাসেল ক্রীড়া চক্রের বিপক্ষে মাঠে নামবে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। নিজেদের প্রথম ম্যাচে সাইফ স্পোর্টিং ক্লাবের সাথে ১-১ গোলে ড্র করে পুরান ঢাকার ক্লাবটি। যদিও এগিয়ে যাওয়ার সু্যোগ পেয়েছিল কিন্তু স্পট কিক থেকে গোল করতে ব্যর্থ হন ক্রিস রেমি। তবে সেই ভুল আর করতে চায় না গোলাম জিলানির শিষ্যরা। লীগের প্রথম জয় পেতে মরিয়া দলটি।

দলের অভিজ্ঞ গোলকিপার রাসেল মাহমুদ লিটন, মিডফিল্ডার সাহেদুল আলম, মিশরীয় ডিফেন্ডার আলা নাসর, ফরোয়ার্ড ক্রিস রেমি সহ তরুণ ফুটবলারদের দিকেই তাকিয়ে থাকবে পুরান ঢাকার দলটি।

এ ম্যাচ সম্পর্কে কোচ গোলাম জিলানি জানিয়েছেন,
“আমরা প্রথম ম্যাচের ভুল গুলো এ ম্যাচে কাজে লাগাতে চাই। ছেলেরা জয় পেতে চায় এবং আমরা প্রতিপক্ষকে হারানোর ক্ষমতা রাখি তবে শেখ রাসেল শক্তিশালী দল। তাদের দেশী ও বিদেশিরা উন্নত মানের। আশা করি ভাল একটা ম্যাচ হবে।”

এদিকে নিজেদের প্রথম ম্যাচে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে জয় পেলেও মাঠের পার্ফরমেন্সে খুশি ছিলেন না কোচ সাইফুল বারী টিটু। ব্রাদার্সকে ২-১ গোলে হারানোর দিনে ডিফেন্ডারদের কঠিন পরীক্ষা দিতে হয়েছিল। ব্রাদার্স ফরোয়ার্ডদের আক্রমণ সামলাতে হিমশিম খেতে হয় রাসেল ডিফেন্ডারদের।
কিন্তু গত ম্যাচেও শেখ রাসেলের আক্রমণ ভাগের দুর্বলতা ফুটে উঠেছে। ব্রাজিলিয়ান জিয়ান কার্লো রদ্রিগেজ গোলের দেখা পেলেও মিস করেছেন একাধিক সুযোগ।

রদ্রিগেজের বল নিয়ে এগিয়ে যাওয়ার মুহূর্ত।

তবে রহমতগঞ্জের বিপক্ষে নিজেদের স্বাভাবিক খেলাটাই খেলতে চান কোচ সাইফুল বারী টিটু। তিনি আরো জানান,
“দলের সবাই মোটামুটি ফিট আছে, জিয়ান কার্লো রদ্রিগেজ গত ম্যাচে গোল পেয়েছে, আশা করি দিন যত যাবে সে তত মানিয়ে নিবে।”

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ১৪ মিনিটেই বার্সাকে হারানো বেনফিকার জালে এক হালি গোল বায়ার্ন মিউনিখের
ক্লাব ফুটবল / ৫ গোলের নাটকীয় ম্যাচে ইউনাইটেডকে জেতালেন রোনালদো
ক্লাব ফুটবল / পিকের গোলে প্রথম জয় বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ দলের সংবাদ সম্মেলন বয়কট সাংবাদিকদের!
ক্লাব ফুটবল / ইকার্দির পরকীয়া বের করতে গোপনে গোয়েন্দা ভাড়া করেছিলেন ওয়ান্ডা নারা!
বাংলাদেশ ফুটবল / সাইফ ছেড়ে বসুন্ধরা কিংসে ইয়াসিন আরাফাত
আন্তর্জাতিক ক্রিকেট / নেদারল্যান্ডসকে বিদায় করে বিশ্বকাপে টিকে থাকলো নামিবিয়া
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি