বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

মেসি না খেললেই বার্সা জেতে – হুগো গাত্তি

প্রকাশ: বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১ | ০১:০০:৫০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

স্প্যানিশ ক্লাব বার্সেলোনার প্রাণভোমরা লিওনেল মেসি। ৩৩ বছর বয়সী আর্জেন্টাইন তারকা বার্সেলোনার হয়ে খেলছেন প্রায় ১৭ বছর ধরে। কাতালান ক্লাবটির হয়ে প্রায় সাড়ে ছয়শোর বেশি গোল করে জিতেছেন দশটি লা লিগা ও চারটি উয়েফা চ্যাম্পিয়ন্স লিগসহ মোট ৩৩টি শিরোপা। ছয়বারের বর্ষসেরা ফুটবলারের এতসব অর্জনও যেন নজর কাড়ে না স্বদেশী হুগো গাত্তির। সুযোগ পেলেই যেন আর্জেন্টাইন ফরোয়ার্ডের সমালোচনায় মেতে উঠেন সাবেক এই মিডফিল্ডার। তাই লিওনেল মেসির সমালোচকদের তালিকা করলে হুগো গাত্তির নামটাও থাকবে সবার উপরে। এবার সময়ের অন্যতম সেরা ফুটবলারের দিকে আরও বিষাক্ত তীর ছুড়লেন গাত্তি। তার মতে, মেসি না খেললেই নাকি আরও ভালো হয়ে ওঠে বার্সেলোনা!

স্প্যানিশ সুপার কাপে লাল কার্ড দেখার জন্য দুই ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন মেসি। আর্জেন্টাইন জাদুকরকে ছাড়াই সেই দুই ম্যাচ জিতে মাঠ ছাড়ে প্রতিযোগিতার সফলতম দলটি। মেসিবিহীন বার্সেলোনা জয় পাওয়ায় তাকে নিয়ে সমালোচনা করাই এই সুযোগও হাতছাড়া করলেন না গাত্তি।

রবিবার লা লীগায় এলচের বিপক্ষে বার্সেলোনার ২-০ গোলের জয়ের ম্যাচে আবারও মেসিকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন রিয়াল মাদ্রিদের সাবেক এট্যাকিং এই মিডফিল্ডার। স্প্যানিশ টিভি অনুষ্ঠান ‘এল চিরিনগুইতোয়’ হুগো গাত্তি বলেন, ” মেসি না খেললেই বার্সেলোনা জেতে। কারণ তখন তারা নিজেদের অন্য শক্তির দিকে মনোযোগ দেয়।”

তিনি আরও বলেন, “ফুটবলে মূল কথাই হলো জয়, যখনই মেসি খেলে না তখনই বার্সেলোনা জেতে।”

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশকে লজ্জা দেওয়া স্কটল্যান্ডকে হারিয়ে ইতিহাস নামিবিয়ার
অ্যাথলেটিক্স / বঙ্গবন্ধু ৫ম আর্টিস্টিক জিমন্যাস্টিকস এর উদ্বোধন
আন্তর্জাতিক ফুটবল / মিশরের জাতীয় শিক্ষাব্যবস্থায় যুক্ত হয়েছে সালাহ’র নাম!
আন্তর্জাতিক ক্রিকেট / অসহায় নাসুম বলেই ফেললেন, ‘আমাদের দ্বারা হচ্ছে না’
বাংলাদেশ ফুটবল / ফুটবলেও হার দিয়ে বাছাইপর্ব শুরু বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / ইংল্যান্ডের কাছে পাত্তাই পেলো না বাংলাদেশ
বাংলাদেশ ক্রিকেট / ইংল্যান্ডের বিপক্ষে জয়ের জন্য বাংলাদেশের পুঁজি ১২৪
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি