বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে লোনে ওয়েস্ট হ্যামে গেলেন জেসে লিংগার্ড

প্রকাশ: শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১ | ১৩:২৮:৩৯

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে লোনে ওয়েস্ট হ্যামে গেলেন জেসে লিংগার্ড
ছবিঃ ইন্টারনেট।
ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে লোনে ওয়েস্ট হ্যামে গেলেন জেসে লিংগার্ড ছবিঃ ইন্টারনেট।

ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে পুরো মৌসুমের জন্য লোনে ওয়েস্ট হ্যামে যোগ দিলেন জেসে লিংগার্ড। শুক্রবার রাতে ওয়েস্ট হ্যাম ইউনাইটেড নিজেদের ওয়েবসাইটে এক বিবৃতিতে লিংগার্ড আসার বিষয়টি নিশ্চিত করে। মূলত নিজের সাবেক গুরু ডেভিড ময়েসের কাছে ফিরে যেতেই ওয়েস্টহ্যামে যোগ দেওয়ার স্বীদ্ধান্ত নিয়েছে ২৮ বছর বয়সী ফুটবলার। যদিও এক মৌসুমের জন্যই লন্ডনের ক্লাবটির জার্সিতে দেখা যাবে এই ব্রিটিশ মিডফিল্ডারকে।

ম্যানচেস্টার ইউনাইটেডের একাডেমি থেকেই জেসে লিংগার্ডের ফুটবল উথান শুরু। ক্যারিয়ারের মাঝখানে ইংল্যান্ডের বিভিন্ন ক্লাবে লোনে খেললেও রেড ডেভিলদের হয়ে ২১০ ম্যাচে ৩৩ গোল ও ২০ অ্যাসিস্ট করেছেন লিংগার্ড। এই সময় হোসে মরিনহোর ম্যানচেস্টার ইউনাইটেডের এফএ কাপ ও ইউরোপা লীগ জয়েও গুরুত্বপূর্ণ অবদান ছিল প্রতিভাবান এই মিডফিল্ডারের।

ওয়েস্টহ্যামে যোগ দিয়ে উচ্ছ্বসিত জেসে লিংগার্ড। লন্ডনের ক্লাবটির হয়ে নিজের ক্যারিয়ারের নতুন একটি অধ্যায় শুরু হবে দাবী ইংলিশ মিডফিল্ডারের। জেসে লিংগার্ড বলেন, “আমি দারুণ উচ্ছ্বসিত। এটি আমার জীবনের আর একটি নতুন অধ্যায়। কোনও কিছুর নিশ্চয়তা নেই তবে আমি এখানে কঠোর পরিশ্রম করতে এবং টিমকে সহায়তা করতে এসেছি। এখানে আমার অভিজ্ঞতা কাজে লাগাবো। এটিই মূল লক্ষ্য। আমি কেবল ফুটবলকে উপভোগ করতে চাই। নিজের হারানো ফর্মে ফিরে যেতে চাই।”

সাবেক শিষ্যকে পেয়ে খুশি ওয়েস্টহ্যামের কোচ ডেভিড ময়েস। জেসে লিংগার্ড দলের হয়ে নিজের সেরাটা দিবে বিশ্বাস সাবেক ইউনাইটেড কোচের। ময়েস বলেন, “আমাদের দলে এই মুহুর্তে একজন ভার্সেটাইল ফুটবলারের দরকার ছিল। জেসে ইতোমধ্যে নিজের ওয়ার্করেট ও প্রচেষ্টার জন্য পরিচিত। আমি মনে করি, সে এখানে কার্যকরী কিছু করবে এবং আমি বিশ্বাস করি ম্যানচেস্টার ইউনাইটেডের জয়ের মানসিকতা সে এখানেও কাজে লাগাবে।”

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / রিয়াল মাদ্রিদ-বার্সেলোনার ‘এল ক্লাসিকো’, রেকর্ড পরিসংখ্যানগুলো জানেন?
ক্লাব ফুটবল / শতবর্ষী রেড ডার্বিতে মাঠে নামছে ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুল
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের চেয়ে আমরাই ভালো দল: শানাকা
টি ২০ বিশ্বকাপ ২০২১ / বিশ্বকাপে আজকের খেলা: ৮ম দিন
আন্তর্জাতিক ক্রিকেট / ক্যারিবিয়ানদের বিধ্বস্ত করে টুর্নামেন্ট শুরু ইংল্যান্ডের
ক্লাব ফুটবল / ব্রাইটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
ক্লাব ফুটবল / হফেনহাইমের জালে বায়ার্নের চার গোল
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি