বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

সার্জিও রামোসকে হাত ছাড়া করতে চায় না পিএসজি

প্রকাশ: মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১ | ১৯:৫১:৫০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

দলবদলের বাজারে ফের জোর গুঞ্জন উঠেছে রিয়াল ছাড়ছেন সার্জিও রামোস। দুঃসময় চলতে থাকা রিয়াল মাদ্রিদের জার্সিতে আর নাও দেখা যেতে পারে স্প্যানিশ এই ডিফেন্ডারকে। স্পেনের জনপ্রিয় গণমাধ্যমগুলো দাবী করছে ফরাসি ক্লাব পিএসজি রিয়াল মাদ্রিদ কাপ্তান ও স্প্যানিশ সেন্টারব্যাককে দলে পেতে বেশ লোভনীয় একটি প্রস্তাব এনেছে।

কাতারের ধনকুবের নাসের আল খেলাইফি ফরাসি ক্লাব পিএসজিকে ইউরোপ সেরা করতে প্রাণপণ চেষ্টা করছে। তিন বছর আগেই বার্সেলোনা থেকে আনা হয় ব্রাজিলিয়ান পোষ্টারবয় নেইমারকে। দলে খেলছে ফ্রান্সের বিশ্বকাপজয়ী বিস্ময়বালক কিলিয়ান এম্বাপ্পে। তবে ঘরোয়া লীগে দারুণ আধিপত্য দেখালেও ইউরোপ সেরার মঞ্চে খেই হারিয়ে ফেলে সর্বশেষ ৯ বারের ৮ বার ফরাসি চ্যাম্পিয়নরা। গত বার ইউরোপ শ্রেষ্ঠত্বের খুব কাছে গিয়েও রক্ষণভাগের দুর্বলতায় খালি হাতে ফিরে আসে। তাই নিজেদের ডিফেন্সের শক্তি বাড়াতে হ্যাট্রিক চ্যাম্পিয়নস লীগ জয়ী রিয়াল মাদ্রিদের দল নেতাকে দলে ভেড়াতে চায় ফরাসি ক্লাবটি।

এল ট্রান্সিস্টরের বরাতে জানা যায়,
৩ বছরের চুক্তিতে বার্ষিক ১৫ মিলিয়ন ইউরোর বেতনে সার্জিও রামোসকে দলে পেতে চায় পিএসজি। পিএসজির এই অফারটি সার্জিও রামোসের অনেক ভালো লেগেছে এবং সে এই অফারটি গ্রহণও করতে পারেন।

এদিকে দুপক্ষের সম্মতিতে না পৌছায়ে এখনও রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তি নবায়ন করেনি সার্জিও রামোস। আবার বায়ার্ন মিউনিখ থেকে আনা হচ্ছে ভার্সেটাইল ফুটবলার ডেভিড আলাবাকে। তাই মাদ্রিদিস্তাদের মনে শংকা জেগেছে, রোনালদোর মত হয়তো ক্লাব ছাড়তে পারেন ক্লাবটির ইতিহাসের অন্যতম সেরা ফুটবলার।

তাহলে রামোসের পরবর্তী গন্তব্য পিএসজি হওয়ার সম্ভাবনাই বেশি !

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / যে কারণে মারিও লেমোসকে বেছে নিয়েছে বাফুফে
ক্লাব ফুটবল / ২০২৭ পর্যন্ত বার্সেলোনাতেই থাকছেন আনুস ফাতি
বাংলাদেশ ক্রিকেট / সাকিব-রিয়াদের ব্যাটে পিএনজির বিপক্ষে টাইগারদের পুঁজি ১৮১
বাংলাদেশ ফুটবল / ফিফা র‍্যাংকিংয়ে উন্নতি বাংলাদেশের
বাংলাদেশ ফুটবল / ঢাকায় এসে চ্যাম্পিয়নস লিগের সেই ফাইনালের কথা স্মরণ করলেন গ্রান্ট
ক্লাব ফুটবল / ২০২১-এর ক্লাব বিশ্বকাপ হবে আরব আমিরাতে
বাংলাদেশ ক্রিকেট / সুপার টুয়েলভে ওঠার মিশনে পিএনজির বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি