বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

স্টোকস-আর্চারকে ফিরিয়ে ভারতের বিপক্ষে ইংল্যান্ডের টেস্ট দল ঘোষণা

প্রকাশ: শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১ | ০০:২৪:৪৭

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ মাইক এগারটন/পিএ
ছবিঃ মাইক এগারটন/পিএ

আসন্ন ভারত সিরিজের প্রথম দুই টেস্টের জন্য দল ঘোষণা করেছে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। শ্রীলঙ্কা সিরিজে বিশ্রাম থাকলেও, প্রত্যাশিতভাবেই দলে ফিরেছেন অলরাউন্ডার বেন স্টোকস, ব্যাটসম্যান ররি বার্নস এবং পেসার জফরা আর্চার।

গুরুত্বপূর্ণ ভারত সিরিজকে মাথায় রেখেই দলের দুই সেরা তারকা অলরাউন্ডার বেন স্টোকস এবং পেসার জফরা আর্চারকে চলমান শ্রীলঙ্কা সিরিজে বিশ্রাম দিয়েছিলো ইংল্যান্ড। আর পিতৃত্বকালীন ছুটিতে লংঙ্কা দ্বীপে আসেননি ররি বার্নস।

তবে শ্রীলঙ্কা সিরিজের দুই টেস্টেই দলে থাকলেও, ভারতের বিপক্ষে প্রথম দুই টেস্টে জায়গা হয়নি জনি বেয়ারস্টো, স্যাম কারেন এবং মার্ক উডের। তবে সদ্যই করোনা জয় করা অলরাউন্ডার মঈন আলীর জায়গা মিলেছে ঘোষিত স্কোয়াডে।

৫ ফেব্রুয়ারি চেন্নাই টেস্ট দিয়ে শুরু হবে ইংল্যান্ডের ভারত অভিযান। দীর্ঘ এই সফরে চারটি টেস্ট, পাঁচটি টি-টোয়েন্টি ও ৩টি ওয়ানডে খেলবে জো রুটরা।

প্রথম দুই টেস্টের জন্য ইংল্যান্ড টেস্ট দলঃ
জো রুট (অধিনায়ক), জাক ক্রাউলি, বেন ফোকস, ড্যান লরেন্স, ররি বার্নস, জস বাটলার (উইকেটরক্ষক), বেন স্টোকস, ক্রিস ওকস, মইন আলী, জেমস অ্যান্ডারসন, স্টুয়ার্ট ব্রড, জফরা আর্চার, ডম বেস, জ্যাক লিচ এবং ওলি স্টোন।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / বিশ্বকাপে আজকের খেলা: দ্বিতীয় দিন
ক্লাব ফুটবল / ঘরের মাঠে রোমা’কে হারালো জুভেন্টাস
ক্লাব ফুটবল / ঘুরে দাঁড়িয়ে জয়ে ফিরলো বার্সেলোনা
আন্তর্জাতিক ক্রিকেট / চাহালকে নিয়ে জাতিবিদ্বেষী মন্তব্য, গ্রেফতার যুবরাজ সিং জামিনে মুক্ত
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ অধিনায়ক বারবার বললেন, “আমি হতাশ, অনেক বেশি হতাশ, চিন্তিত”
বাংলাদেশ ক্রিকেট / মুশফিকের উইকেটকিপিং ইস্যুতে নাখোশ তামিম ইকবাল
বাংলাদেশ ক্রিকেট / স্কটল্যান্ডের কাছে হেরে বিদায়ের শঙ্কা বাংলাদেশের
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি