বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

আইপিএলে রেকর্ড গড়ে যা বললেন মরিস : দামটা একটু বেশিই, বলছেন সাঙ্গাকারা

প্রকাশ: শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১ | ১৫:২৩:০৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

আইপিএলের ইতিহাসে সবচেয়ে দামি ক্রিকেটার ক্রিস মরিচ। ছবিঃ সংগৃহীত।
আইপিএলের ইতিহাসে সবচেয়ে দামি ক্রিকেটার ক্রিস মরিচ। ছবিঃ সংগৃহীত।

দামের দিক দিয়ে আইপিএলের সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছেন প্রোটিয়া অলরাউন্ডার ক্রিস মরিস। ক্রিস মরিসই এখন বিশ্বের সবচেয়ে দামি আইপিএল ক্রিকেটার। গতকাল (বৃহস্পতিবার) নিলাম থেকে ১৬ ১৬.২৫ কোটি টাকা দিয়ে তাঁকে কিনেছে রাজস্থান রয়্যালস।

আইপিএলে দল পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন এই অলররাউন্ডার। এক ভিডিও বার্তায় তিনি বলেন,“আমি অবিশ্বাস্য রকমের খুশি এবং রোমাঞ্চিত। এটা দারণ হবে।”

গত বছরটা তার খুব একটা ভালো যায়নি । ফলে তাকে ছেড়ে দিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালরু। ফলে ফিরেছেন তার পুরোনো দল রাজস্থান রয়্যালসে। মরিস আরো বলেন, “এবারের রাজস্থানের দল ভাল হয়েছে। আমি ২০১৫ সালে এই দলের হয়ে খেলেছিলাম। আবার এখানে ফিরে আসতে পেরে খুব খুশি হয়েছি। আশা করছি এবার আমরা ভাল খেলতে পারব।”

তবে খেলোয়াড় হিসেবে মরিসের দামটা কি একটু বেশি হয়ে গেল? রাজস্থানের ব্যাটিং পরামর্শক কুমার সাঙ্গাকারা মনে করছেন দামটা একটু একটু বেশিই হয়েছে। তবে দামের দিকে না চেয়ে ক্রিস মরিস তার দলের জন্য কতখানি কার্যকর হবে সেদিকেই নজর দিচ্ছেন।

হিন্দুস্থান টাইমসকে সাঙ্গাকারা বলেন, “হ্যাঁ দামটি ছিল উপরের দিকে, তবে আমরা ক্রিসের (মরিস) জন্য সুনির্দিষ্ট ভূমিকা খুঁজছি এবং আমাদের স্কোয়াডে তাঁর মতো কাউকে পেয়ে সত্যিই খুশি।”

“ব্যাট এবং বল উভয় দিকেই দারুণ কার্যকরী সে। বিশেষ করে বল হাতে। নিচের দিকে তার ব্যাটিংটাও কার্যকরী। দীর্ঘিদিন সে আইপিএলে খেলেছে। ব্যাট হহাতে শেষের ফিনিস করার জন্য সে আমাদের কাছে স্পেশাল।”

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ইকার্দির পরকীয়া বের করতে গোপনে গোয়েন্দা ভাড়া করেছিলেন ওয়ান্ডা নারা!
বাংলাদেশ ফুটবল / সাইফ ছেড়ে বসুন্ধরা কিংসে ইয়াসিন আরাফাত
আন্তর্জাতিক ক্রিকেট / নেদারল্যান্ডসকে বিদায় করে বিশ্বকাপে টিকে থাকলো নামিবিয়া
ক্লাব ফুটবল / শঙ্কা থাকলেও আগুয়েরোর কন্ঠে ঘুরে দাঁড়ানোর আত্মবিশ্বাস
আন্তর্জাতিক ফুটবল / ইউরোর ফাইনালে সমর্থকদের সংঘর্ষ, শাস্তি পেল ইংল্যান্ড!
ক্লাব ফুটবল / স্টিভেন জেরার্ডকে ছাড়িয়ে লিভারপুলের হয়ে নতুন ইতিহাস গড়লেন সালাহ
বাংলাদেশ ফুটবল / ঢাকায় পা রাখলেন চেলসি ও ঘানার সাবেক কোচ আব্রাহাম গ্রান্ট
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি