বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

আবারও পিছিয়ে যাচ্ছে এশিয়া কাপ টি-টুয়েন্টি!

প্রকাশ: রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১ | ১৬:৫৩:৪২

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - আইসিসি
ছবি - আইসিসি

করোনা ভাইরাসের কারণে গত বছরের এশিয়া কাপ ১ বছর পিছিয়ে ২০২১ সালে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে, তবে এবারও টুর্নামেন্টটি মাঠে না গড়ানোর ইঙ্গিত দিয়েছেন পিসিবির চেয়ারম্যান এহসান মানি। তার মতে, ভারত যদি আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠলে পিছিয়ে যাবে এশিয়া কাপ।

ইংল্যান্ডের বিপক্ষে শেষ টেস্টে হার এড়াতে পারলেই আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠে যাবে ভারত, আর সেটা হলে মাঠে গড়াবে না গত বছর স্থগিত হয়ে যাওয়া এশিয়া কাপের আসর। এমনটাই শঙ্কা জানিয়েছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান এহসান মানি।

করাচিতে এক সংবাদ সম্মেলনে এহসান মানি বলেন,

“গত বছর এশিয়া কাপ মাঠে গড়ানোর কথা থাকলেও সেটা পিছিয়ে যায়। এই টুর্নামেন্ট এ বছর মাঠে গড়ানোর কথা থাকলেও আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের কারণে তা আলোর মুখ দেখবে বলে মনে হচ্ছে না। কারণ জুনে এই টুর্নামেন্ট আয়োজনের পরিকল্পনা করছে শ্রীলংকা।”

২০২৩ এ পিছিয়ে যাওয়ার শঙ্কা জানিয়ে তিনি আরও বলেন,

“আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপ ও এশিয়া কাপের সূচি নিয়ে জটিলতা দেখা দিবে। আমি মনে করি না যে টুর্নামেন্টটা (এশিয়া কাপ) সামনে এগিয়ে যাবে, আমাদের হয়তো ২০২৩ সাল পর্যন্ত অপেক্ষা করতে হবে এটা মাঠে গড়ানোর জন্য।”

একই রকম সম্ভাবনার কথা জানিয়েছেন পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খানও। তিনি বলেন,

“দেখে মনে হচ্ছে ভারত টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠে যাবে, যদি এমনটাই হয় তাহলে শ্রীলংকায় অনুষ্ঠিত হতে যাওয়া এশিয়া কাপ এগিয়ে যাবে না। আমরা সবকিছু চূড়ান্ত হওয়ার অপেক্ষায় আছি।”

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ঘরের মাঠে রোমা’কে হারালো জুভেন্টাস
ক্লাব ফুটবল / ঘুরে দাঁড়িয়ে জয়ে ফিরলো বার্সেলোনা
আন্তর্জাতিক ক্রিকেট / চাহালকে নিয়ে জাতিবিদ্বেষী মন্তব্য, গ্রেফতার যুবরাজ সিং জামিনে মুক্ত
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ অধিনায়ক বারবার বললেন, “আমি হতাশ, অনেক বেশি হতাশ, চিন্তিত”
বাংলাদেশ ক্রিকেট / মুশফিকের উইকেটকিপিং ইস্যুতে নাখোশ তামিম ইকবাল
বাংলাদেশ ক্রিকেট / স্কটল্যান্ডের কাছে হেরে বিদায়ের শঙ্কা বাংলাদেশের
ক্লাব ফুটবল / লেওয়ানডস্কির জোড়া গোলে হেসেখেলে জয়ে ফিরলো বায়ার্ন মিউনিখ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি