বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

‘আমি সব প্রধানমন্ত্রীদের প্রধান’- ইমরান খানকে গেইলের বার্তা

প্রকাশ: বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১ | ১৪:৪৮:০০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

সম্পাদিত ছবি।
সম্পাদিত ছবি।

বিশ্বব্যাপি অগণিত ভক্ত সমর্থক রয়েছে ক্রিস্টোফার হেনরি গেইলের। মারকাটারি এই ব্যাটসম্যান পেয়েছেন পেয়েছেন ‘ইউনিভার্স বস’ তকমা। আমোদ প্রমোদে জুড়ি নেই গেইলের। এবার নিজেকে প্রধানমন্ত্রী দাবি করে পাকিস্তানি প্রধানমন্ত্রী ইমরান খানকে বার্তা দিয়েছেন তিনি।

ফ্র্যাঞ্চাইজি দল কোয়েটা গ্লাডিয়েটর্সের হয়ে পিএসএল মাতাচ্ছিলেন টি-টোয়েন্টি ক্রিকেটের এই ফেরিওয়ালা। কিন্তু জাতীয় দলের ডাক পাওয়ায় প্রথম পর্বের ম্যাচগুলো খেলা হচ্ছে না তার। ফিরে গেছেন দেশে। সব মিলে এবছর দুই ম্যাচে গেইল করেছেন যথাক্রমে ২৪ বলে ৩৯ ও ৪০ বলে ৬৮ রান।

দেশে ফিরে যাওয়ার আগে পাকিস্তানি গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন গেইল। সেখানে পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক ও দেশটির বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খানের প্রসঙ্গে স্বভাবসুলভ মজা ও রসিকতায় মেতে ওঠেন তিনি।

গেইল বলেছেন,

“ইমরান খান পাকিস্তানের প্রধানমন্ত্রী। একজন ক্রিকেটারকে একটা দেশের প্রধানমন্ত্রী হতে দেখে দারুণ লাগছে। আসলেই অসাধারণ ব্যাপার। কিন্তু ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে আমার জন্য বিষয়টা সম্পূর্ণ আলাদা। আমাদের সবকটা দ্বীপে আলাদা আলাদা প্রধানমন্ত্রী আছেন। কিন্তু আমি গোটা ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের আসল প্রধানমন্ত্রী। কারণ আমিই ইউনিভার্স বস। কিন্তু আমাদের প্রত্যেক প্রধানমন্ত্রীর জন্য আমার শ্রদ্ধা এবং ভালবাসা রয়েছে। কারণ আমি তাঁদের প্রত্যেকের প্রতিনিধি। কিন্তু ইউনিভার্স কী জানেন তো? আমি প্রধানমন্ত্রীদের প্রধান।”

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ১৪ মিনিটেই বার্সাকে হারানো বেনফিকার জালে এক হালি গোল বায়ার্ন মিউনিখের
ক্লাব ফুটবল / ৫ গোলের নাটকীয় ম্যাচে ইউনাইটেডকে জেতালেন রোনালদো
ক্লাব ফুটবল / পিকের গোলে প্রথম জয় বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ দলের সংবাদ সম্মেলন বয়কট সাংবাদিকদের!
ক্লাব ফুটবল / ইকার্দির পরকীয়া বের করতে গোপনে গোয়েন্দা ভাড়া করেছিলেন ওয়ান্ডা নারা!
বাংলাদেশ ফুটবল / সাইফ ছেড়ে বসুন্ধরা কিংসে ইয়াসিন আরাফাত
আন্তর্জাতিক ক্রিকেট / নেদারল্যান্ডসকে বিদায় করে বিশ্বকাপে টিকে থাকলো নামিবিয়া
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি