বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

উড়ন্ত রাকিবের দূরন্ত পার্ফরমেন্স

প্রকাশ: সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১ | ১৭:৩৫:৪৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

বরিশাল জেলা থেকে উঠে আসা রাকিব হোসেন চলতি মৌসুমে খেলছেন চিটাগাং আবাহনীর হয়ে। এর আগে গত বছর লাল-সবুজের জার্সি গায়ে চাপারও সুযোগ হয়েছিল তার। চলতি সিজনে লীগে আট ম্যাচে দুই গোলের পাশাপাশি করেছেন এক অ্যাসিস্ট। মৌসুম শুরুর টুর্নামেন্ট ফেডারেশন কাপেও ছিলেন উড়ন্ত ফর্মে। দলের প্রয়োজনে কোয়ার্টার ফাইনালে শেখ রাসেলের বিপক্ষে গুরুত্বপূর্ণ একটি গোল করেছিলেন।

গতকাল ( রবিবার) প্রিমিয়ার লীগের ম্যাচে বাংলাদেশ পুলিশ এফসির বিপক্ষে চিটাগাং আবাহনী ৩-৩ গোলে ড্র করলেও দলের হয়ে দুই গোল করে উজ্জল ছিলেন উইঙ্গার রাকিব হোসেন। ম্যাচের ২০ ও ৪৯ মিনিটে দুই গোল করে দলকে ৩-০ গোলে এগিয়ে নিয়েও গেলেও শেষ পর্যন্ত ড্র নিয়ে ফিরতে হয় চিটাগাং আবাহনীর। জয় নিয়ে ফিরতে না পারায় কিছুটা আফসোসে ভুগছেন রাকিব হোসেন।

গতকালকের ম্যাচ নিয়ে রাকিবকে জিজ্ঞাসা করা হলে ডেইলিস্পোর্টসবিডিকে তিনি জানান,

“ম্যাচটা জেতা উচিত ছিল, তিন গোলে এগিয়ে থেকেও যদি হারতে হয় সেটা অবশ্যই আফসোসে ভোগাবে। তবে লীগের বাকি ম্যাচ গুলোতে গোল করে দলকে জেতাতে চাই।”

ফেডারেশন কাপে চিটাগাং আবাহনী সেমিতে খেললেও লীগে এসে খেয় হারিয়েছে মারুফুল হকের শিষ্যরা। আট ম্যাচে ২ জয়, তিন ড্র,তিন হারে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের ৭ নাম্বারে নেমে গেছে চিটাগাং আবাহনী।

দলের পার্ফরমেন্স গ্রাফ নিচের দিকে গেলেও রাকিব হোসেনের পার্ফরমেন্স দিন দিন আরও উন্নতির ছোঁয়া পাচ্ছে। প্রায় প্রতি ম্যাচেই দুরন্ত পার্ফরমেন্স করে নজর কাড়ছেন এই তরুণ ফুটবলার। এবার সেই পার্ফরমেন্স কাজে লাগাতে চান জাতীয় দলের হয়েও। ইতোমধ্যে জাতীয় দলের হয়ে অভিষেক ম্যাচও খেলে ফেকেছেন এই উইঙ্গার। এ ব্যাপারে তিনি বলেন,

“ক্লাবের পার্ফরমেন্স জাতীয় দলেও প্রয়োগ করতে চাই। লাল-সবুজের জার্সি গায়ে সুযোগ পেলেই নিজের সেরাটা দেওয়ার চেস্টা করবো।”

সর্বশেষ ২০২২ কাতার বিশ্বকাপের কোয়ালিফাই ম্যাচে কাতারের বিপক্ষেও বদলি হিসেবে মাঠে নেমেছিলেন রাকিব। তবে জাতীয় দলের শুরুটা হয়েছিল ২০২০ সালের বঙ্গবন্ধু গোল্ড কাপের মধ্য দিয়ে। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে মাঠে নেমে মতিন মিয়ার গোলের অ্যাসিস্টও করেছিলেন তিনি।

আরও খেলার খবরঃ   'আগের থেকে বাংলাদেশ দল আরও ভাল'

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ডিপাইয়ের পেনাল্টি মিসে পুঁচকে ভায়েকানোর মাঠেও হার বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / একাদশ নির্বাচন নিয়েই প্রশ্ন তামিম ইকবাল ও সালাউদ্দিনের
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশকে লজ্জা দেওয়া স্কটল্যান্ডকে হারিয়ে ইতিহাস নামিবিয়ার
অ্যাথলেটিক্স / বঙ্গবন্ধু ৫ম আর্টিস্টিক জিমন্যাস্টিকস এর উদ্বোধন
আন্তর্জাতিক ফুটবল / মিশরের জাতীয় শিক্ষাব্যবস্থায় যুক্ত হয়েছে সালাহ’র নাম!
আন্তর্জাতিক ক্রিকেট / অসহায় নাসুম বলেই ফেললেন, ‘আমাদের দ্বারা হচ্ছে না’
বাংলাদেশ ফুটবল / ফুটবলেও হার দিয়ে বাছাইপর্ব শুরু বাংলাদেশের
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি