বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

এই অপরাধের জন্য আম্পায়ার অভিযোগ করলেই শাস্তি হবে কোহলির

প্রকাশ: বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১ | ১৩:৪০:৫৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

সম্পাদিত ছবি
সম্পাদিত ছবি

অস্ট্রেলিয়ার মাটি থেকে টেস্ট সিরিজ জিতে আনার পরেই ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্ট হেরে গেছে ভারত। ফের কাঠগড়ায় কোহলির অধিনায়কত্ব সহ পুরো ভারত দল। অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্ট খেলে দেশে ফিরে আসায় কম সমালোনা হয়নি। প্রশ্ন উঠেছে দলের কঠিন সময়ে পাশে না থাকার।

সে পর্যন্ত ঠিকই ছিল। কিন্তু কোহলি অস্ট্রেলিয়া থেকে ফেরার পরেই পালটে যায় চিত্র। তার অনুপস্থিতিতে রাহানে অধিনায়কত্ব হাতে পেয়ে দলকে অভাবনীয় বদলে দেন। জিতে এনেছেন টেস্ট সিরিজও। এবার কোহলি অধিনায়ত্ব ফিরে পাওয়ার সাথে সাথে দলও ঢুকে গেছে পুরোনো হারের বৃত্তে। নতুন করে শুরু হয়েছে তার অধিনায়কত্ব নিয়ে সমালোচনা।

এমনিই টালমাটাল ভারতের ক্রিকেট। এরই মাঝে নতুন করে সমালোচনার জন্ম দিয়েছেন ভারত অধিনায়ক। চাপের মুখে মেজাজ ধরে রাখতে না পেরে বাজে ব্যাবহার করেছেন ম্যাচের আম্পায়ার নীতিন মেননের সাথে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মেননের সাথে কোহলির অখেলোয়াড় সুলভ আচরণের ভিডিও। যে ভিডিও ভাইরাল হয়েছে, তাতে দেখা যায় কোহলি আম্পায়ারের সাথে বাজে ভাষায় কথা বলছেন। কোহলিকে বলতে শোনা যায়, “এই মেনন, কী হচ্ছে? ওরা তো পিচের ওপর দিয়ে দৌড়চ্ছে।” ইংল্যান্ডের ব্যাটসম্যানদের রান নেওয়ার সময় ক্রিজের ওপর দিয়ে দৌড়নো নিয়ে চরম অসন্তুষ্ট হন কোহলি।

আম্পায়ারকে তিনি অভিযোগ করতেই পারেন। কিন্তু সেটি হতে হবে শালীন ভাষায়। যেটি করেননি কোহলি। আম্পায়ারের সাথে বাজে আচরণের বিপক্ষে কোড অব কন্ডাক্ট আইন রেখেছে আইসিসি। যা ভাঙলে শাস্তি পেতে হয় খেলোয়াড়কে। তবে আম্পায়ার মেনন ম্যাচ রেফারি শ্রীনাথকে এখনo কোনও অভিযোগ করেননি। অভিযোগ আনলে বড় ধরনের শাস্তি পেতে পারেন কোহলি।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / টাইব্রেকারে তেজগাঁও থানাকে হারিয়ে চ্যাম্পিয়ন ওয়ারী থানা
আন্তর্জাতিক ফুটবল / বিরূপ আবহাওয়ায় সাফ ফাইনালের সংবাদ সম্মেলন হবে জুমে
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / চ্যাম্পিয়নের লক্ষ্যে টসে জিতে বোলিংয়ে সাকিবের কলকাতা
বাংলাদেশ ফুটবল / শিষ্যদের মালদ্বীপে রেখে ঢাকায় অস্কার ব্রুজন
আন্তর্জাতিক ফুটবল / বলিভিয়ার কাছে বিধ্বস্ত হয়ে বরখাস্ত হলেন প্যারাগুয়ের কোচ
আন্তর্জাতিক ফুটবল / গোল না পেয়ে ব্রাজিলিয়ান রেফারিকে নিয়ে ফুঁসলেন মেসি!
আন্তর্জাতিক ফুটবল / ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে উরুগুয়ে
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি