বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

এমবাপ্পের জোড়া গোলে স্বস্তির জয় পিএসজির

প্রকাশ: রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১ | ০০:২৩:২৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ ইন্টারনেট।
ছবিঃ ইন্টারনেট।

চ্যাম্পিয়নস লীগে বার্সেলোনাকে ৪-১ গোলে বিধ্বস্ত করার পর লীগ ওয়ানে এফসি মোনাকোর কাছে অপ্রত্যাশিত ভাবে ২-০ গোলে হারতে হয়েছিল ফ্রেঞ্চ চ্যাম্পিয়ন পিএসজিকে। তবে এক ম্যাচ পরেই আবারও জয়ে ফিরলো মৌরিসিও পচেত্তিনোর পিএসজি। কিলিয়ান এমবাপ্পের জোড়া গোলে ডিজোঁকে ৪-০ গোলে হারিয়েছে বর্তমান লীগ চ্যাম্পিয়নরা।

ম্যাচের ছয় মিনিটেই পিএসজিকে এগিয়ে নেন ময়স কেন। দিয়ালোর পাস ধরে ডি-বক্সে ডিজোঁ ডিফেন্ডারদের ফাকি দিয়ে ডান পায়ের হালকা ছোঁয়ায় গোলে পরিণত করে এই ইতালীয়ান ফুটবলার। ম্যাচে দ্বিতীয় বারের মত লিড পেতে পিএসজিকে অপেক্ষা করতে হয় ৩২ মিনিট পর্যন্ত। কেহরারকে ফাউল করায় পেনাল্টি পায় পিএসজি, সফল স্পট কিকে গোল করেন কিলিয়ান এমবাপ্পে।

প্রথমার্ধের বিরতি থেকে ফেরা ছয় মিনিটেই তিন গোলের লীড পায় পিএসজি, আবারও গোল করেন কিলিয়ান এমবাপ্পে। কেহরারের বাড়ানো বল ডি-বক্সের সামনে থেকে বুদ্ধিদীপ্ত ভাবে সামনে বাড়িয়ে দেন রাফিনহা, সেখান থেকে বাম পায়ের বাঁকানো শটে গোল করেন এমবাপ্পে। এই গোলের মধ্য দিয়ে চলতি লীগে ১৮ তম গোলের দেখা পেলেন এই ফরাসি স্ট্রাইকার।

৮২ মিনিটে পিএসজির চতুর্থ গোল করেন ডানিলো পিয়েরা। জুলিয়ান ড্রাক্সলারের কর্ণার থেকে আসা বল লাফিয়ে হেড করে গোলে পরিণত করে পিএসজির জার্সিতে নিজের প্রথম গোল করেন পর্তুগালের এই ডিফেন্সিভ মিডফিল্ডার।

এই জয়ে ২৭ ম্যাচে ১৮ জয়, তিন ড্র ও ছয় হারে ৫৭ পয়েন্ট তিনি দুই নাম্বার অবস্থান করছে পিএসজি। অন্যদিকে এই হারে টেবিলের তলানীতেই থাকলো ডিজোঁ।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ১৪ মিনিটেই বার্সাকে হারানো বেনফিকার জালে এক হালি গোল বায়ার্ন মিউনিখের
ক্লাব ফুটবল / ৫ গোলের নাটকীয় ম্যাচে ইউনাইটেডকে জেতালেন রোনালদো
ক্লাব ফুটবল / পিকের গোলে প্রথম জয় বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ দলের সংবাদ সম্মেলন বয়কট সাংবাদিকদের!
ক্লাব ফুটবল / ইকার্দির পরকীয়া বের করতে গোপনে গোয়েন্দা ভাড়া করেছিলেন ওয়ান্ডা নারা!
বাংলাদেশ ফুটবল / সাইফ ছেড়ে বসুন্ধরা কিংসে ইয়াসিন আরাফাত
আন্তর্জাতিক ক্রিকেট / নেদারল্যান্ডসকে বিদায় করে বিশ্বকাপে টিকে থাকলো নামিবিয়া
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি