বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ওয়েস্ট ব্রোম বাধা পেরোতে পারলো না ম্যানচেস্টার ইউনাইটেড

প্রকাশ: রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১ | ২২:৫৬:৫৮

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ টুইটার
ছবিঃ টুইটার

দুর্বল ওয়েস্ট ব্রোমের বিপক্ষে পুরো ম্যাচে আধিপত্য ছিল সফরকারী ম্যানচেস্টার ইউনাইটেডের। ৭৩ শতাংশ বল নিজেদের পায়ে নিয়ন্ত্রণে রেখেও পয়েন্ট হারিয়েছে ওলে গানারের দল। স্বাগতিকদের গোলবারে ৭টি শট অন টার্গেট নিয়েও কেবল একবারই বল জালে জড়াতে সক্ষম হয় ইউনাইটেড।

ঘরের মাঠে ওয়েস্ট ব্রোমকে শুরুতে এগিয়ে দেন এম্বায়ে ডিয়াগনি। ম্যাচ শুরুর মাত্র দুই মিনিটে ইউনাইটেড কিছু বুঝে উঠার আগেই আচমকা গোল করে স্বাগতিকদের এগিয়ে দেন সেনেগালিজ স্ট্রাইকার।

গোল খেয়ে ওয়েস্ট ব্রোমের গোলবারে আক্রমণের পসরা সাজায় ইউনাইটেড। তবে ফরোয়ার্ডদের ব্যর্থতায় গোল পেতে সময় লাগে বিরতীর আগ পর্যন্ত। ৪৪তম মিনিটে সফরকারীদের সমতায় ফেরান ব্রুনো ফার্নান্দেজ। লুকে শয়ের পাস থেকে গোল করেন পর্তুগিজ এই মিডফিল্ডার।

বিরতী থেকে ফেরে বেশ কয়েকবার ওয়েস্ট ব্রোমের ডিফেন্সে হানা ব্রুনো ফার্নান্দেজ, কাভানি, ভ্যান ডি বিকরা। তবে স্বাগতিকদের ইস্পাত কঠিন ডিফেন্সে চিড় ধরাতে ব্যর্থ হয় ওলে গানারের দল। নির্ধারিত সময়ের বাকিসময় আর কোন গোল না হলে ১-১ গোলের ড্র নিয়ে সন্তুষ্ঠ থাকতে হয় সফরকারীদের।

এই ড্রয়ে শিরোপা লড়াই থেকে আরও পিছিয়ে পড়লো প্রতিযোগিতার সফলতম দল ম্যানচেস্টার ইউনাইটেড। ২৪ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে দুই আছে রেড ডেভিলরা। এক ম্যাচ কম খেলে ৫৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে নগরপ্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটি। টানা দু ম্যাচ হারার পর গুরুত্বপূর্ণ এক পয়েন্ট পেলেও রেলিগেশন জোনে আছে ওয়েস্ট ব্রোম।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ডিপাইয়ের পেনাল্টি মিসে পুঁচকে ভায়েকানোর মাঠেও হার বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / একাদশ নির্বাচন নিয়েই প্রশ্ন তামিম ইকবাল ও সালাউদ্দিনের
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশকে লজ্জা দেওয়া স্কটল্যান্ডকে হারিয়ে ইতিহাস নামিবিয়ার
অ্যাথলেটিক্স / বঙ্গবন্ধু ৫ম আর্টিস্টিক জিমন্যাস্টিকস এর উদ্বোধন
আন্তর্জাতিক ফুটবল / মিশরের জাতীয় শিক্ষাব্যবস্থায় যুক্ত হয়েছে সালাহ’র নাম!
আন্তর্জাতিক ক্রিকেট / অসহায় নাসুম বলেই ফেললেন, ‘আমাদের দ্বারা হচ্ছে না’
বাংলাদেশ ফুটবল / ফুটবলেও হার দিয়ে বাছাইপর্ব শুরু বাংলাদেশের
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি