বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

জুয়াড়ি সন্দেহে চট্টগ্রাম স্টেডিয়াম এলাকায় আটক ৩ ভারতীয় নাগরিক

প্রকাশ: রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১ | ১৮:৪৫:২৮

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

বাংলাদেশ যখন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে লড়ছে হার এড়াতে, ঠিক তখন চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামের চত্বরে পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন ৩ ভারতীয় নাগরিক। জুয়াড়ি সন্দেহেই আটক করা হয়েছে তাদের। বাংলাদেশ ওয়েস্ট ইন্ডিজ সিরিজে তারা কোনও ধরনের প্রভাব ফেলার চেষ্টা করেছিল কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

৬ ফেব্রুয়ারি (শনিবার) এই তিন ভারতীয় নাগরিককে আটক করার পর জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা বা এনএসআইয়ের সদস্যরা অভিযোগ করেছে যে তারা আন্তর্জাতিক জুয়া কর্মকান্ডের সাথে জড়িত ছিল। দুপুর আড়াইটার দিকে তাদের স্টেডিয়ামের মূল প্রবেশপথে আটক করা হয়।

গ্রেপ্তার হওয়া তিনজন সুনীল কুমার (৩৮), চেতন শর্মা (৩৩) এবং সানি মাগু (৩২) বলে পরিচয় নিশ্চিত হওয়া গেছে। আটক হওয়ার পরে পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ হাসান ইমামের এই পুরো পরিস্থিতি নিয়ে মিডিয়ার সাথে কথা বলেছেন।

তাদের ফোনে জুয়া সংশ্লিষ্ট ভিডিও পাওয়া গেছে। বাংলাদেশি একটি মিডিয়ার নাম উল্লেখ করে ক্রিকট্র্যাকার এমন তথ্যই জানিয়েছে। তারা বৈধভাবে বাংলাদেশে প্রবেশ করেছে কিনা বিষয়টি খতিয়ে দেখার সময় তাদের মুঠোফোনে এইসব ভিডিও পাওয়া যায় বলে হাসান ইমাম উল্লেখ করেন।

এখন পর্যন্ত, পুলিশ এই জুয়াড়িদের থেকে কোনও জুয়া খেলার সামগ্রী খুঁজে পায়নি। তবে এটি উল্লেখ করা হয়েছে যে, যদি এই অভিযোগ প্রমাণিত হয় যে এই ত্রয়ী আসলেই জুয়াড়ি ছিল তবে তাদের বিরুদ্ধে গুরুতর আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / মুশফিক-নাঈমের ব্যাটে লঙ্কানদের বিপক্ষে ১৭১ রানের পুঁজি বাংলাদেশের
বাংলাদেশ ফুটবল / উজবেকিস্তানে পৌঁছেছে অনুর্ধ্ব-২৩ দল
বাংলাদেশ ক্রিকেট / সাকিবদের জন্য দোয়া চাইলেন ক্রীড়া প্রতিমন্ত্রী
ক্লাব ফুটবল / খেলার ‘ঈদের দিন’ ফিরছেন নেইমারও
বাংলাদেশ ক্রিকেট / লঙ্কানদের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
বাংলাদেশ ফুটবল / রাতে ঢাকায় ফিরছেন লেমোস, এসেই করবেন দল ঘোষণা
ক্লাব ফুটবল / ‘লে ক্লাসিক’ডার্বিঃ পিএসজি বনাম অলিম্পিক মার্শেই!
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি