বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

টাইগার উডসের সুস্থতার জন্য প্রার্থনা ট্রাম্প-ওবামাদের

প্রকাশ: বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১ | ১৪:২৪:৪৫

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ডেডলাইন
ডেডলাইন

মঙ্গলবার ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন ৪৫ বছর বয়সী গলফার টাইগার উডস। পিঠের অস্ত্রোপচার শেষে কদিন আগেই হাসপাতাল ছেড়ে বাড়ি ফিরেছেন তিনি। এরই মাঝে ঘটলো ভয়াবহ দূর্ঘটনা। মঙ্গলবার সকালে দক্ষিণ ক্যালিফোর্নিয়ার একটি মহাসড়কে উডসের গাড়িটি উল্টে গিয়ে গড়াগড়ি খায়। পরে গাড়ি কেটে বের করে আনা হয় কিংবদন্তি গলফারকে। 

বর্তমান তিনি হারবর-ইউসিএলএ মেডিকেল সেন্টারে ভর্তি রয়েছেন । তার পায়ে একাধিক জায়গায় মারাত্মক জখম হয়েছে। ভেঙে গেছে বেশ কয়কটি হাড়ও। কিংবদন্তি গলফারের সুস্থতার জন্য প্রার্থনা করেছেন সাবেক আমেরিকান প্রেসিডেন্ট বারাক ওবামা, ডোনাল্ড ট্রাম্প থেকে শুরু করে মাইক টাইসনের মত ব্যক্তিত্বরা।

এক টুইট বার্তায় ডোনাল্ড ট্রাম্প লিখেছেন, “তুমি সত্যিকারের চ্যাম্পিয়ন। দ্রুত ফিরে এসো।” আমেরিকার আর এক প্রাক্তন রাষ্ট্রপতি বারাক ওবামা লিখলেন, “টাইগার জানি তুমি দ্রুত ফিরে আসবে। তোমার পরিবারের পাশে আছি।”

কিংবদন্তি বক্সার মাইক টাইসন লিখেছেন, “টাইগার তুমি শুধু নামে নও। তুমি খেলার জগতেও আক্ষরিক অর্থে টাইগার। দ্রুত ফিরে এসো।”

আমেরিকার রোলিং হিলস এস্টেট সীমান্তে উডসের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। ব্ল্যাকহর্স রোডের হাউথর্ন বুলেভার্ড দিয়ে উত্তর দিকে যাচ্ছিল উডসের গাড়ি। তখনই গাড়িটি নিয়ন্ত্রণ হারায়। আমেরিকান গলফার উডসের এজেন্ট জানিয়েছেন উডস নিজেই চালাচ্ছিলেন তার গাড়িটি।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ১৪ মিনিটেই বার্সাকে হারানো বেনফিকার জালে এক হালি গোল বায়ার্ন মিউনিখের
ক্লাব ফুটবল / ৫ গোলের নাটকীয় ম্যাচে ইউনাইটেডকে জেতালেন রোনালদো
ক্লাব ফুটবল / পিকের গোলে প্রথম জয় বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ দলের সংবাদ সম্মেলন বয়কট সাংবাদিকদের!
ক্লাব ফুটবল / ইকার্দির পরকীয়া বের করতে গোপনে গোয়েন্দা ভাড়া করেছিলেন ওয়ান্ডা নারা!
বাংলাদেশ ফুটবল / সাইফ ছেড়ে বসুন্ধরা কিংসে ইয়াসিন আরাফাত
আন্তর্জাতিক ক্রিকেট / নেদারল্যান্ডসকে বিদায় করে বিশ্বকাপে টিকে থাকলো নামিবিয়া
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি