বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

টানা দ্বিতীয় জয় মোহামেডান স্পোর্টিং ক্লাবের

প্রকাশ: রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১ | ২০:২৩:৩৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

গত ম্যাচে জয় পাওয়া মোহামেডান স্পোর্টিং ক্লাবের প্রতিপক্ষ ছিল দুর্বল ব্রাদার্স ইউনিয়ন। প্রতিপক্ষ দুর্বল হলেও ম্যাচে জয় পেতে বেশ বেগ পেতে হয়েছে মোহামেডানের। চলতি সিজনে এখনও জয়ের দেখা না পাওয়া ব্রাদার্স ইউনিয়ন শুরুর ১১ মিনিটেই এগিয়ে যায়। ব্রাদার্স ইউনিয়নের হয়ে গোলের খাতা খোলেন জোসেফ নুর রহমান। মাঝ মাঠ থেকে বাড়ানো লম্বা বল সহজেই নিয়ন্ত্রণে নিয়ে মোহামেডান গোলকিপারকে ফাকি দেয় এই উইঙ্গার। এগিয়ে থেকেই বিরতিতে যায় ব্রাদার্স ইউনিয়ন।

ম্যাচে পিছিয়ে পড়ায় সমতায় ফেরার জন্য বারংবার আক্রমণ করতে থাকে নাগাতা,দায়াবেটরা কিন্তু ফিনিশিংয়ের অভাবে দুর্ভেদ্য সেই গোলের দেখা পাচ্ছিলো না। তবে ৭০ থেকে ৭৩- এই তিন মিনিটের ব্যবধানে ব্রাদার্সের জয়ের আশায় ক্ষত তৈরি করে মোহামেডান। বদলি হিসেবে নামা আমির হাকিম বাপ্পির গোলে ম্যাচে সমতায় ফিরে মোহামেডান। এরপর মোহামেডানকে ম্যাচে লিড এনে দেয় মালির স্ট্রাইকার সোলেমান দায়াবেট। ডান পাশ থেকে আসা ক্রস দারুণ ভাবে মাথা ছুইয়ে বল জালে জড়ান এই স্ট্রাইকার। দায়াবেটের এই গোলই মোহামেডানের শেষ হাসির কারণ হয়ে দাঁড়ায়।

ম্যাচের একদম শেষ মুহূর্তে ফাউল করে ২য় বার হলুদ কার্ড দেখায় লাল কার্ড দেখে মাঠ ছাড়েন ব্রাদার্স ইউনিয়নের ফয়সান মাহমুদ।

এই জয়ে আট ম্যাচে তিন জয়, তিন ড্র ও দুই হারে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের ছয় নাম্বারে মোহামেডান, অন্য দিকে সাত ম্যাচে এক ড্র ও ছয় হারে এক পয়েন্ট নিয়ে টেবিলের ১২ নাম্বারে ব্রাদার্স ইউনিয়ন।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশকে লজ্জা দেওয়া স্কটল্যান্ডকে হারিয়ে ইতিহাস নামিবিয়ার
অ্যাথলেটিক্স / বঙ্গবন্ধু ৫ম আর্টিস্টিক জিমন্যাস্টিকস এর উদ্বোধন
আন্তর্জাতিক ফুটবল / মিশরের জাতীয় শিক্ষাব্যবস্থায় যুক্ত হয়েছে সালাহ’র নাম!
আন্তর্জাতিক ক্রিকেট / অসহায় নাসুম বলেই ফেললেন, ‘আমাদের দ্বারা হচ্ছে না’
বাংলাদেশ ফুটবল / ফুটবলেও হার দিয়ে বাছাইপর্ব শুরু বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / ইংল্যান্ডের কাছে পাত্তাই পেলো না বাংলাদেশ
বাংলাদেশ ক্রিকেট / ইংল্যান্ডের বিপক্ষে জয়ের জন্য বাংলাদেশের পুঁজি ১২৪
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি