বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

দুই লাতিনের হ্যাট্রিকে আরামবাগকে উড়ালো বসুন্ধরা কিংস

প্রকাশ: মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১ | ১৭:৩৫:২৫

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

আরামবাগকে পেয়ে যেন ছেলে-খেলায় মেতে উঠে বসুন্ধরা কিংস। একে একে হ্যাট্রিক পূরণ করেন দুই লাতিন ফুটবলার রাউল বেচাররা ও রবসন দ্যা সিলভা। ম্যাচের তিন মিনিটেই কিংসকে এগিয়ে নেন আর্জেন্টাইন রাউল বেচাররা। ডান পাশ থেকে সবুজের হাওয়ায় ভাসানো ক্রস লাফিয়ে উঠে মাথায় ছুইয়ে গোল পরিণত করেন রাউল।

তবে ম্যাচের ১৮ মিনিটে কাউন্টার আক্রমণে গোল পরিশোধ করে খেলায় ফেরা আভাস দেয় আরামবাগ ক্রীড়া সংঘ। আরামবাগের হয়ে গোল করেন নিহাত জামান উচ্ছাস।

এরপরই শুরু হয় বসুন্ধরা কিংসের গোল উৎসব। যার শুরুটা হয় ৩২ মিনিটে রবসনের গোলের মধ্য দিয়ে। ডান পাশ থেজে জনাথনের লম্বা ক্রস আরামবাগ ডিফেন্ডার হেডে ক্লিয়ার করার চেষ্টা করলেও তা রবসনের পায়ে যায়। সেখান থেকে বাম পায়ের শটে জালে খুজে পান এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

ম্যাচে এগিয়ে যাওয়ার দশ মিনিট পর আবারও গ্যালারিতে উল্লাস ছড়ান রবসন। মাঝ মাঠ থেকে একক প্রচেস্টায় ডি-বক্সে ঢুকে বুটে মাথা দিয়ে শট গোলকিপারকে দিয়ে কিংসকে ৩-১ গোলে এগিয়ে নেয় রবসন।

দ্বিতীয়ার্ধেও আরামবাগের উপর আক্রমণের ধারা অব্যাহত রাখে অস্কার ব্রুজেন শিষ্যরা। যার ফলে ম্যাচের ৬৫ মিনিটে নিজের ২য় গোলের দেখা পান আর্জেন্টাইন রাউল বেচাররা। বাম পাশ থেকে রিমনের হাওয়ায় ভাসানো ক্রস থেকে পা লাগিয়ে বল জালে জড়ান রাউল। তবে নিজের হ্যাট্রিক পূরণ করতে বেশি সময় নেননি এই আর্জেন্টাইন। নয় মিনিট বাদের দলের পঞ্চম ও নিজের হ্যাট্রিক পূরণ করেন রাউল বেচাররা।

রাউল হ্যাট্রিক করবে আর অন্যদিকে রবসন দ্যা সিলভা লাতিন হয়েও হ্যাট্রিকের সুযোগ কাজে লাগাবে না তা কি হয়? রাউলের হ্যাট্রিকের তিন মিনিট পরেই নিজের হ্যাট্রিক পূরণ করেন রবসন। এই গোলের মধ্য দিয়েই চলতি লীগে নয় গোল করে লীগের সর্বোচ্চ গোল স্কোরার তালিকায় শীর্ষে অবস্থান করছেন রবসন দ্যা সিলভা।

আরও খেলার খবরঃ   আমাদের প্রধান লক্ষ্যে ফাইনাল খেলা- অস্কার ব্রুজন

চলতি সিজনে প্রিমিয়ার লীগে বসুন্ধরা কিংসের হয়ে প্রথম ও দ্বিতীয় হ্যাট্রিক করলেন এই দুই লাতিন ফুটবলার। এই জয়ে নয় ম্যাচে আট জয় ও এক ড্র’তে ২৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষ স্থানে বসুন্ধরা কিংস, অন্য দিকে আট ম্যাচের সব গুলোতেই হেরে টেবিলের তলানীতে আরামবাগ ক্রীড়া সংঘ।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ডিপাইয়ের পেনাল্টি মিসে পুঁচকে ভায়েকানোর মাঠেও হার বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / একাদশ নির্বাচন নিয়েই প্রশ্ন তামিম ইকবাল ও সালাউদ্দিনের
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশকে লজ্জা দেওয়া স্কটল্যান্ডকে হারিয়ে ইতিহাস নামিবিয়ার
অ্যাথলেটিক্স / বঙ্গবন্ধু ৫ম আর্টিস্টিক জিমন্যাস্টিকস এর উদ্বোধন
আন্তর্জাতিক ফুটবল / মিশরের জাতীয় শিক্ষাব্যবস্থায় যুক্ত হয়েছে সালাহ’র নাম!
আন্তর্জাতিক ক্রিকেট / অসহায় নাসুম বলেই ফেললেন, ‘আমাদের দ্বারা হচ্ছে না’
বাংলাদেশ ফুটবল / ফুটবলেও হার দিয়ে বাছাইপর্ব শুরু বাংলাদেশের
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি