বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

দেশী-বিদেশীর গোলে আরামবাগকে হারালো পুলিশ

প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১ | ১৭:৩৬:৪১

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

বাংলাদেশ প্রিমিয়ার লীগের শেষ পাঁচ ম্যাচে জয়হীন বাংলাদেশ পুলিশ প্রতিপক্ষ হিসেবে দুর্বল আরামবাগকে পেলেও জয় পেতে বেশ বেগ পেতে হয়েছে। প্রথমার্ধের দুই গোলে এগিয়ে গেলেও দ্বিতীয়ার্ধে এক গোল হজম করে ম্যাচ জমিয়ে তোলে আরামবাগ ক্রীড়া সংঘ। তবে শেষ পর্যন্ত পুলিশের রক্ষণভাগে আর ফাটল ধরাতে পারেনি আরামবাগের ফরোয়ার্ডরা।

অন্যদিকে শেষ ম্যাচে বারিধারার বিপক্ষে ৪-৪ গোলে ড্র করে জয় বঞ্চিত হওয়া আরামবাগ চলতি লীগে নিজেদের নবম হারের স্বাদ পেলো।

পুলিশকে ম্যাচের ১৪ মিনিটেই এগিয়ে নেন দেশী ফুটবলার জমির উদ্দিন। একক প্রচেষ্টায় ডি-বক্সের মধ্যে প্রবেশ করে বল জালে জড়ান এই ফরোয়ার্ড। ম্যাচে দ্বিতীয় বারের এগিয়ে যেতে খুব বেশি সময় নেয়নি পুলিশের ফরোয়ার্ডরা। ২৯ মিনিটেই পুলিশকে দুই গোলে লিড এনে দেন ফেদেরিক পোডা। বাল্লো ফামোসার অ্যাসিস্ট থেকে গোল করেন এই আইভরি কোস্টের মিডফিল্ডার।

দ্বিতীয়ার্ধে ম্যাচে ফেরার জন্য মরিয়া হলেও গোলের দেখা পাচ্ছিলো না আরামবাগ ক্রীড়া সংঘ। ৭২ মিনিটে আরামবাগের হয়ে একটি গোল করেন বসুন্ধরা কিংসেট বিপক্ষে গোল করা নিহাত জামান উচ্ছাস। ডিফেন্ডার নাজমুল আকন্দের অ্যাসিস্ট থেকে গোল করেন এই ফরোয়ার্ড।

বাংলাদেশ পুলিশ এফসির এই জয়ে দশ ম্যাচে তিন জয়, তিন ড্র ও চার হারে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের আট নাম্বারে, অন্যদিকে দশ ম্যাচে নয় হার ও এক ড্র তে এক পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তলানীতে আরামবাগ ক্রীড়া সংঘ।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ১৪ মিনিটেই বার্সাকে হারানো বেনফিকার জালে এক হালি গোল বায়ার্ন মিউনিখের
ক্লাব ফুটবল / ৫ গোলের নাটকীয় ম্যাচে ইউনাইটেডকে জেতালেন রোনালদো
ক্লাব ফুটবল / পিকের গোলে প্রথম জয় বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ দলের সংবাদ সম্মেলন বয়কট সাংবাদিকদের!
ক্লাব ফুটবল / ইকার্দির পরকীয়া বের করতে গোপনে গোয়েন্দা ভাড়া করেছিলেন ওয়ান্ডা নারা!
বাংলাদেশ ফুটবল / সাইফ ছেড়ে বসুন্ধরা কিংসে ইয়াসিন আরাফাত
আন্তর্জাতিক ক্রিকেট / নেদারল্যান্ডসকে বিদায় করে বিশ্বকাপে টিকে থাকলো নামিবিয়া
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি