বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

নিজের পারফর্মেন্স নিয়ে উদ্বিগ্ন নন মিথুন

প্রকাশ: রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১ | ০৮:১১:৪৫

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - আইসিসি
ছবি - আইসিসি

জাতীয় দলের নিয়মিত মুখ মোহাম্মদ মিথুন, একের পর সুযোগ পেলেও সেভাবে পারফর্মেন্স করতে পারেননি। বার বার ব্যর্থ হলেও তার উপর আস্থা রাখছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, তিনিও পুরোনো কথা মনে না রেখে তাকাতে চান সামনে।

সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে ও টেস্ট সিরিজেও ব্যর্থ হয়েছেন মোহাম্মদ মিথুন, এরপর সমালোচনা থেকে শুরু হয় ট্রল পর্যন্ত। যত সমালোচনা থাকুক না কেন নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি-টুয়েন্টি সিরিজের জন্য ঘোষিত দলে আছেন তিনি।

নিজের পারফর্মেন্স সম্পর্কে ভালো হচ্ছে মেনে নিলেও এসব নিয়ে উদ্বিগ্ন নন মিথুন। সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি বলেন, “পারফর্মেন্স নিয়ে মানসিকভাবে কোন সমস্যা নেই। পারফর্মেন্স হচ্ছে না এটা ঠিক। করোনার পর টুর্নামেন্টগুলোতে প্রত্যাশা অনুযায়ী খেলতে পারিনি।”

প্রত্যাশিত পারফর্মেন্স করতে না পারলেও বসে নেই মোহাম্মদ মিথুন, ব্যর্থতার এই বৃত্ত থেকে বের হতে প্রয়োজনীয় সবকিছুই করছেন তিনি। মিথুন আরও বলেন, “সেগুলো (দুর্বলতা ও ব্যর্থতা) নিয়ে কাজ করছি। ওখান থেকে বের হয়ে আসার জন্য নিজের দিক থেকে যা যা প্রস্তুতি নেওয়া দরকার সেগুলো করার চেষ্টা করছি।”

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ নিয়ে পড়ে থাকতে চান না মিথুন, অতীতকে নিয়ে না ভেবে সামনে হতে যাওয়া নিউজিল্যান্ড সিরিজে ভালো শুরু করতে চান তিনি।

মোহাম্মদ মিথুন বলেন, “কোন কিছু নিয়ে পড়ে থাকলে ভালো কিছু আসবে না। যা চলে গেছে অবশ্যই হতাশাজনক ছিল, প্রত্যেক ক্রিকেটারই অনেক কষ্ট পেয়েছে। আমরা অনেক হতাশ ছিলাম, টেস্ট দুইটা হারার পরে। যেহেতু সামনে নিউজিল্যান্ড সিরিজ সেটাকে ভুলে নতুনভাবে শুরু করার চেষ্টা করছি।”

২৩ ফেব্রুয়ারি ৩ টি করে ওয়ানডে ও টি-টুয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে নিউজিল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়বে বাংলাদেশ ক্রিকেট দল, কোয়ারেন্টাইন ও প্রস্তুতি পর্ব শেষে ২০ মার্চ হবে সফরের প্রথম ম্যাচ।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / শানাকার ‘অভিষেক’ সেঞ্চুরির পরেও জিম্বাবুয়ের কাছে হারলো শ্রীলঙ্কা
আন্তর্জাতিক ক্রিকেট / হেনরিকসের এক অভিযোগে হুমকির মুখে পাকিস্তান ‘স্পিডস্টার’ হাসনাইনের ক্যারিয়ার
বাংলাদেশ ফুটবল / লিগের আগে ‘সারাহ রিসোর্টে’ ক্যাম্প করবে বসুন্ধরা কিংস
আন্তর্জাতিক ক্রিকেট / ভারতকে টেস্টের পর ওয়ানডে সিরিজেও হারানোর হুঁশিয়ারি বাভুমার
বাংলাদেশ ফুটবল / দেশের প্রথম কোনো ক্লাব হিসেবে ইতিহাস গড়ার পথে বসুন্ধরা কিংস
বাংলাদেশ ক্রিকেট / পুরোনো ইতিহাস নিয়ে আলোচনা করতে চান না রোডস
ক্লাব ফুটবল / রিয়াল কিংবদন্তি ‘পাকো হেন্তো’ আর নেই
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি