বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

নিলামে দল পেলেন না, তবুও আইপিএলে যাচ্ছেন ইশ সোধি

প্রকাশ: শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১ | ১১:০৯:৩৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ স্পোর্টস রাশ
ছবিঃ স্পোর্টস রাশ

আইপিএল ২০২১ এর নিলামে ৫০ লাখ রুপি ভিত্তিমূল্যের ক্যাটগরিতে ছিলেন কিউই লেগ স্পিনার ইশ সোধি। কিন্তু তাকে কেউ দলে নেয়নি। ছিলেন অবিক্রিত। তবে নিলামে অবিক্রিত থাকলেও আইপিএলে যাচ্ছেন তিনি।

গত দুইটি আসরে এই  দলের হয়েই খেলেছিলেন সোধি। তবে এবার খেলোয়াড় হিসেবে নন। মূলত রাজস্থান রয়েলসের সাংগঠনিক দায়িত্ব পালন করতেই তাকে নিয়েছে দলটি। দলটির হয়ে ২০১৮ ও ২০১৯ সালে খেলেছেন সোধি।

রাজস্থানে ডিরেক্টর অব ক্রিকেট হিসেবে আছেন কিংবদন্তি কুমার সাঙ্গাকারা এবং চিফ অপারেটিং অফিসার জ্যাক লাশ ম্যাকক্রামের সঙ্গে লিয়াজোঁ অফিসার হিসেবে  কাজ করবেন সোধি। এই দলের হয়েই আইপিএল খেলার কথা কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানের।

নাতুন দায়িত্ব প্রাপ্ত হবার পর সোধি এক বিবৃতিতে জানিয়েছেন,  “রাজস্থান  একটি অভিনব এবং আধুনিক ফ্র্যাঞ্চাইজি দল। যারা কিনা আত্মনিবেদন ও ক্রিকেটের এক দারুণ সংযোগ ঘটায়। আবার আমার আইপিএল পরিবারের সঙ্গে যোগ দিতে পেরে আমি অনেক খুশি।

গত আসরে আমি ফ্র্যাঞ্চাইজিটির সাংগঠনিক দাপ্তরিক বিষয়ে কাজ করার আগ্রহ প্রকাশ করেছিলাম এবং  ফ্র্যাঞ্চাইজিও এ বিষয়ে আমাকে সমর্থন করেছিল। যার ফলে আমি মাঠের বাইরে নিজের নতুন যাত্রা শুরু করতে পারছি। এ কাজের মাধ্যমে আমার ক্রিকেট বিষয়ক এবং সাংগঠনিক দক্ষতা বৃদ্ধি পাবে।”

ছবিঃ রাজস্থান।

২০২০ আইপিএলে দলটির স্পিন বোলিং পরামর্শক হিসেবে নিয়োগ পেয়েছিলেন সোধি। তবে দলের খেলা আর সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতেই আইপিএলে আসা হয়নি এই লেগ স্পিনারের। তবে এবার আরো একটি নতুন ভূমিকায় অবতির্ণ হবেন সোধি।

এখন পর্যন্ত আইপিএলে ৮ ম্যাচ খেলে ৬.৬৯ ইকোনমি রেটে ৯  উইকেট শিকার করেছেন ইশ সোধি।

 

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ডিপাইয়ের পেনাল্টি মিসে পুঁচকে ভায়েকানোর মাঠেও হার বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / একাদশ নির্বাচন নিয়েই প্রশ্ন তামিম ইকবাল ও সালাউদ্দিনের
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশকে লজ্জা দেওয়া স্কটল্যান্ডকে হারিয়ে ইতিহাস নামিবিয়ার
অ্যাথলেটিক্স / বঙ্গবন্ধু ৫ম আর্টিস্টিক জিমন্যাস্টিকস এর উদ্বোধন
আন্তর্জাতিক ফুটবল / মিশরের জাতীয় শিক্ষাব্যবস্থায় যুক্ত হয়েছে সালাহ’র নাম!
আন্তর্জাতিক ক্রিকেট / অসহায় নাসুম বলেই ফেললেন, ‘আমাদের দ্বারা হচ্ছে না’
বাংলাদেশ ফুটবল / ফুটবলেও হার দিয়ে বাছাইপর্ব শুরু বাংলাদেশের
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি