বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ন্যু-ক্যাম্পে লিওনেল মেসি চ্যাম্পিয়নস লিগের শেষ ম্যাচ খেলে ফেলেছেন  – রিভালদো

প্রকাশ: শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১ | ১৮:৩৬:৫৬

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ সংগৃহীত
ছবিঃ সংগৃহীত

গেল মৌসুমে বায়ার্ন মিউনিখের কাছে বিধ্বস্ত হওয়ার পর এবার ইউরোপ শ্রেষ্ঠত্বের আসরে ভালো কিছু করার প্রত্যয় ছিলো লিওনেল মেসির। মৌসুমের শুরুর ধকল কাটিয়ে টানা লীগা জয়ে প্রচন্ড আত্মবিশ্বাসীও ছিল কোচ রোনাল্ড কোম্যান। তবে সবার স্বপ্ন ধূলিস্মাৎ করে দিয়ে কিলিয়ান এমবাপ্পের হ্যাট্রিকে ঘরের মাঠে স্বাগতিকদের নিয়ে রীতিনীতি ছেলেখেলা করেছে পিএসজি। ফ্রান্সে গিয়ে অবিশ্বস্য কিছু করতে না পারলে শেষ ষোলোয়ে বিদায় হবে পাঁচবারের ইউরোপ সেরাদের।

এদিকে মেসিরও ক্লাব ছাড়ার গুঞ্জন দিন দিন জোরালো হচ্ছে। গেল মৌসুমে রিলিজ ক্লজের জটিলতায় ক্লাব ছাড়তে না পারলেও সামনের গ্রীষ্মকালীন ট্রান্সফারে ফ্রি হচ্ছেন আর্জেন্টাইন অধিনায়ক। তাই, ফ্রান্সে ইতিহাস গড়া প্রত্যাবর্তন না হলে এটাই ন্যু ক্যাম্পে ক্লাব ফুটবলের সবচেয়ে মর্যাদাবান আসরে মেসির শেষ ম্যাচ হতে যাচ্ছে বলে মনে করেন কাতালান ক্লাবটির ব্রাজিলিয়ান সাবেক ফুটবলার রিভালদোও।

বিশ্বকাপজয়ী ফুটবলার রিভালদো বলেন,
“এই বিধ্বস্ত হওয়াটা খুব সম্ভবত মেসির ন্যু-ক্যাম্পে শেষ চ্যাম্পিয়নস লিগ ম্যাচ। বার্সালোনা মেসিকে শিরোপা জয়ের জন্য লড়াই করার আশা দেখাতে পারেনি। তার ভবিষ্যত হতে পারে পিএসজি। এই দলটি তাকে শিরোপা জয়ের সুযোগ দিতে পারে।”

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ডিপাইয়ের পেনাল্টি মিসে পুঁচকে ভায়েকানোর মাঠেও হার বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / একাদশ নির্বাচন নিয়েই প্রশ্ন তামিম ইকবাল ও সালাউদ্দিনের
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশকে লজ্জা দেওয়া স্কটল্যান্ডকে হারিয়ে ইতিহাস নামিবিয়ার
অ্যাথলেটিক্স / বঙ্গবন্ধু ৫ম আর্টিস্টিক জিমন্যাস্টিকস এর উদ্বোধন
আন্তর্জাতিক ফুটবল / মিশরের জাতীয় শিক্ষাব্যবস্থায় যুক্ত হয়েছে সালাহ’র নাম!
আন্তর্জাতিক ক্রিকেট / অসহায় নাসুম বলেই ফেললেন, ‘আমাদের দ্বারা হচ্ছে না’
বাংলাদেশ ফুটবল / ফুটবলেও হার দিয়ে বাছাইপর্ব শুরু বাংলাদেশের
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি