বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

বার্সেলোনা যাওয়ার ব্যাপারে মুখ খুলেছেন লাউতারো মার্টিনেজ

প্রকাশ: রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১ | ১৬:৪১:৪৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ ব্লাচের রিপোর্ট
ছবিঃ ব্লাচের রিপোর্ট

লুইস সুয়ারেজের বিদায়ের পর নিজেদের আক্রমণভাগের শক্তি বাড়াতে বার্সেলোনা সাম্প্রতিক সময়ে যেকজন তরুণ ফুটবলারকে কিনতে চেয়েছিল তাদের মধ্যে অন্যতম আর্জেন্টাইন ফরোয়ার্ড লাউতারো মার্টিনেজ। ইতালিয়ান ক্লাব ইন্টার মিলানের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স কাতালানদের নজরে পড়ে ২৩ বছর বয়সী এই ফুটবলার। দলের সেরা তারকা লিওনেল মেসির স্বদেশী সতীর্থ হওয়ায় বাড়তি আগ্রহ দেখায় ব্লাউগ্রানারা। এর জন্য বেশকয়েকবার ইমেইলও আদান প্রদান করে স্পেনের ঐতিহ্যবাহী ক্লাবটি।

মার্টিনেজ নিজেও শুরুতে বার্সাতে আসার জন্য চেষ্টা করেছিল। মৌসুমের একেবারে শুরুতে ইতালিয়ান গণমাধ্যমগুলোয় নতুন চ্যালেঞ্জ নেওয়ার কথা জানান তিনি। যা অনেকে মার্টিনেজের ইন্টার মিলান ছাড়ার ইঙ্গিতও ধরে নিয়েছিলো। তবে এবার নিজের সিদ্ধান্ত থেকে সরে আসলেন আর্জেন্টাইন তারকা। ইন্টার মিলানের সঙ্গে দীর্ঘসময়ের গাঁটছাড়া বাঁধতে যাচ্ছেন মার্টিনেজ।

ইতালিয়ান গণমাধ্যম লা গাজেট্টা ডেলো স্পোর্টকে দেওয়া সাক্ষাৎকারে মার্টিনেজ কথা বলেন নিজের ট্রান্সফার প্রসঙ্গে। তিনি বলেন,

“এটা সত্য যে আমি বার্সার সঙ্গে আলোচনা করেছিলাম। আমি কন্তের সঙ্গে পরিষ্কার ছিলাম, আমি তাকে বলেছিলাম যে ইন্টার মিলান নিয়েই ভাবছি এবং এটা (রিউমার) আমাকে প্রভাবিত করবে না।”

বার্সেলোনা এখন নিজের কাছে অতীত মনে করেন আর্জেন্টাইন তারকা। বর্তমান ক্লাবেই তিনি সুখী আছেন বলে জানান। নতুন চুক্তি নিয়ে অফিশিয়ালি কিছু জানা না গেলেও ইন্টার মিলানের হয়ে খেলতে চান মার্টিনেজ।

এই প্রসঙ্গে তিনি বলেন,

“তবে যাই হোক সেটা ছিল অতীত। আমি এখানে সুখী আছি। আমি এখন ইন্টারের সঙ্গে নতুন চুক্তি করতে যাচ্ছি। আমি জানিনা কখন অফিসিয়াল ঘোষণা আসবে। তবে আমি ভবিষ্যতে এখানেই খেলবো এবং আমি এখানে দীর্ঘ সময় ধরেই থাকবো।”

গেল সপ্তাহে লাউতারো মার্টিনেজের জোড়া গোলে মিলান ডার্বিতে এসি মিলানকে হারিয়ে শিরোপা পুনরুদ্ধারে এগিয়ে গেছে ইন্টার মিলান। চলতি মৌসুমে নেরাজ্জুরিদের হয়ে ইতালিয়ান লীগে ২৩ বছর বয়সী তরুণ এই ফুটবলার ২৩ ম্যাচে করেছেন ১৩ গোল। সতীর্থদের দিয়ে করিয়েছেন আরও ৬ গোল।

আরও খেলার খবরঃ   রিয়াল মাদ্রিদ ছাড়ছেন মার্টিন ওডেগার্ড ?

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / লা লিগায় রাতে পৃথক ম্যাচে মাঠে নামছে রিয়াল-বার্সা
ক্লাব ফুটবল / মারমুখী সমর্থকদের ‘সামাজিক সমস্যা’ বললেন বার্সা কোচ!
আন্তর্জাতিক ক্রিকেট / বাবর আজমের বিরুদ্ধে আবারও বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের কাছ থেকে কঠিন চ্যালেঞ্জই প্রত্যাশা বাটলারের
বাংলাদেশ ক্রিকেট / টি-টোয়েন্টিতে প্রথমবার ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ
বাংলাদেশ ক্রিকেট / ইঞ্জুরীতে বিশ্বকাপ শেষ সাইফুদ্দিনের, দলে ফিরলেন রুবেল
আন্তর্জাতিক ক্রিকেট / ভারতের পর কিউই বধে পাকিস্তানের ‘দুইয়ে দুই’
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি