বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

বায়ো-বাবল ভেঙে ভারতীয় দলের ড্রেসিং রুমে মন্ত্রী, সমালোচনার ঝড়

প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১ | ১৪:৫৭:২৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

কোহলিদের ড্রেসিং রুমে মন্ত্রী কিরেন রিজিজু। ছবিঃ টুইটার।
কোহলিদের ড্রেসিং রুমে মন্ত্রী কিরেন রিজিজু। ছবিঃ টুইটার।

কাল (বুধবার) আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে আহমেদাবাদের ‘নরেন্দ্র মোদী স্টেডিয়াম’। যাতে উপস্থিত ছিলেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজু এবং ভারতের ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সচিব জয় শাহ ।

বিশ্বের বৃহত্তম ক্রিকেট মাঠটি উদ্বোধনের পর ভারতীয় ক্রিকেটারদের ড্রেসিংরুমে যান ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজু। এক টুইটে রিজিজু শেয়ার করেছেন প্লেয়ারদের ড্রেসিংরুমের ছবি। যাতে দেখা যায় বায়ো-বাবলের ধার না ধেরে তারা স্পর্শ করছেন প্লেয়ারদের যাবতীয় ক্রীড়া-সরঞ্জামাদি। মন্ত্রীর হাতে ছিল না কোনও প্রকার গ্লোভস ,মুখে ছিল না মাস্ক।

বায়ো-বাবল ভেঙে ড্রেসিংরুমে প্রবেশের পর আলোচনায় এসেছেন এই মন্ত্রী। বায়ো-বাবল ভেঙে পুরো সিরিজকে হুমকিতে ফেলে দেয়ায় সমালোচনার মুখে পড়েছেন তিনি। প্রশ্নের উঠেছে ভারত-ইংল্যান্ড সিরিজের নিরাপত্তা নিয়ে। ফলে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে মন্ত্রীর সমালোচনায় মেতেছে নেট দুনিয়া।

টুইটে মন্ত্রী লিখেছেন, “একটি গর্বের মুহূর্ত! মাননীয় রাষ্ট্রপতি শ্রী রাম নাথ কোবিন্দ জি আগামীকাল আহমেদাবাদে বিশ্বের বৃহত্তম ক্রিকেট স্টেডিয়ামের উদ্বোধন করবেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যেটির স্বপ্ন দেখেছিলেন। এবং অমিত শাহ এটি বাস্তবায়ন করেছেন।”

বায়ো-বাবল পরিবেশে হচ্ছে ভারত-ইংল্যান্ড মধ্যকার সিরিজটি । যেখানে খেলোয়াড় আর টিম অফিসিয়ালস ছাড়া প্রবেশ নিষিদ্ধ বাকিদের। কিন্তু মন্ত্রীর এমন কান্ডজ্ঞানহীন কর্মকান্ডের কারণে হুমকির মুখে পুরো সিরিজ। যা নিয়ে রিজিজুর টুইটে উদ্বেগ প্রকাশ করেছেন অনেকেই।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ১৪ মিনিটেই বার্সাকে হারানো বেনফিকার জালে এক হালি গোল বায়ার্ন মিউনিখের
ক্লাব ফুটবল / ৫ গোলের নাটকীয় ম্যাচে ইউনাইটেডকে জেতালেন রোনালদো
ক্লাব ফুটবল / পিকের গোলে প্রথম জয় বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ দলের সংবাদ সম্মেলন বয়কট সাংবাদিকদের!
ক্লাব ফুটবল / ইকার্দির পরকীয়া বের করতে গোপনে গোয়েন্দা ভাড়া করেছিলেন ওয়ান্ডা নারা!
বাংলাদেশ ফুটবল / সাইফ ছেড়ে বসুন্ধরা কিংসে ইয়াসিন আরাফাত
আন্তর্জাতিক ক্রিকেট / নেদারল্যান্ডসকে বিদায় করে বিশ্বকাপে টিকে থাকলো নামিবিয়া
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি