বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

বিয়ে নিয়ে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানিয়েছেন নাসির-তামিমা

প্রকাশ: বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১ | ১৯:৫২:৩৯

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ সংগৃহীত
ছবিঃ সংগৃহীত

১৪ ফেব্রুয়ারি তামিমা নামের এয়ার হোস্টেসকে বিয়ে করেন জাতীয় দলের খেলা ক্রিকেটার নাসির হোসেন। বিয়ের পরেই আলোচনায় চলে আসেন নাসির। আগের স্বামীকে তালাক না দিয়েই ক্রিকেটার নাসিরকে বিয়ে করেছেন তামিমা। এমনটিই দাবি করেন তামিমার প্রাক্তন স্বামী রাকিব।

তবে রাকিবের এমন ব্যক্তব্য সরাসরি অস্বীকার করেছেন তামিমা। আজ সংবাদ সম্মেলনে তামিমা বলেন, তিনি আইন মেনে রাকিবকে ডিভোর্স দিয়েই নাসিরকে বিয়ে করেছেন।

সংবাদ সম্মেলনে এ বিষয়ে তামিমা বলেন,

“আমি তালাকের জন্য ২০১৬ সালে আবেদন করি। পরের বছর সেটা অনুমোদন আসে। সব আইন মেনেই ডিভোর্স হয়। পরিবার ও তিনি (রাকিব) সবাই এটা সম্পর্কে জানতেন। উনি যেটা করছেন, কেন করছেন, সেটা আপনাদের সবারই বোঝা হয়ে গেছে। উনি যতগুলো বলেছেন, শুধু দুইটা জিনিস, আমাদের বিয়ে হয়েছে আর বাচ্চা আছে ছাড়া, সবগুলোই মিথ্যা।”

এদিকে সবাইকেই জানিয়ে ঘটা করেই নাসির বিয়ে করেন বলে বনানীর সংবাদ সম্মেলনে জানান নাসির। নাসির বলেন,

“তামিমার সাথে আমার বন্ধুত্ব ছিল সাড়ে চার বছর, তারপর প্রেম, বিয়ে। আমার মনে হয় আমি বা ও যথেষ্ট পরিণত। আমরা বিয়ে করেছি, সেটা ইসলামিক শরীয়ত সম্মতভাবে সবাইকে জানিয়ে বিয়ে করেছি। আমাদের মনে কিছু থাকলে এমনটা করতাম না, আমরা হুট করে বিয়ে করতাম।”

নাসির যোগ করেন,

“আমরা সবাইকে জানিয়ে, পুরো মজার সঙ্গে বিয়ে করেছি। আমি সবকিছুই জানি ওর বিয়ে হয়েছে, বাচ্চা আছে, ডিভোর্স হয়েছে। আমরা যা করেছি বৈধভাবে করেছি, অবৈধভাবে কিছু করিনি।”

নাসিরের স্ত্রী তামিমার দিকে আঙুল তুলে অনেকেই অনেক কথা বলছেন। নাসির জানিয়েছেন, তামিমা তার বিয়ে করা স্ত্রী এবং তিনি সমস্ত নিয়মকানুন মেনেই তাকে বিয়ে করেছেন। এরপরও কেউ যদি তামিমার দিকে আঙ্গুল তুলে কথা বলেন তাহলে সেটা মেনে নিবেন না নাসির। এমনটি কেউ করলে তার বিপক্ষে আইনানুগ ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন তিনি।

নাসির আরও বলেন, “এতদিন ও শুধু তামিমা ছিল, আজকে থেকে তামিমা হোসেন। আমি চাইবো না কেউ কোনভাবে ওর বিরুদ্ধে কিছু বলুক। যারাই যেখান থেকে কিছু বলবে আমি আইনগত ব্যবস্থা নেব। আমার বউয়ের দিকে আঙুল তুললে মেনে নেব না।”

নাসিরের স্ত্রী জানালেন ফেসবুকে অনেকে মিথ্যাচার ছড়াচ্ছেন তাদের নামে। যেটি বিশ্বাস করতে নিষেধ করেছেন তিনি। তামিমা বলেন,

“আমার নামে অনেক ফেক ফেসবুক আইডি খোলা হয়েছে। সেগুলো থেকে আমাদের নামে অপপ্রচার চালানো হচ্ছে। আমি বলতে চাই, আমার যে ফেসবুক আইডি রয়েছে সেটা এখন ডিঅ্যাকটিভ করা আছে। পরবর্তীতে আমরা কিছু বলেলে তা নাসিরের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে জানাবো।”

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ৫ গোলের নাটকীয় ম্যাচে ইউনাইটেডকে জেতালেন রোনালদো
ক্লাব ফুটবল / পিকের গোলে প্রথম জয় বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ দলের সংবাদ সম্মেলন বয়কট সাংবাদিকদের!
ক্লাব ফুটবল / ইকার্দির পরকীয়া বের করতে গোপনে গোয়েন্দা ভাড়া করেছিলেন ওয়ান্ডা নারা!
বাংলাদেশ ফুটবল / সাইফ ছেড়ে বসুন্ধরা কিংসে ইয়াসিন আরাফাত
আন্তর্জাতিক ক্রিকেট / নেদারল্যান্ডসকে বিদায় করে বিশ্বকাপে টিকে থাকলো নামিবিয়া
ক্লাব ফুটবল / শঙ্কা থাকলেও আগুয়েরোর কন্ঠে ঘুরে দাঁড়ানোর আত্মবিশ্বাস
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি