বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

বোর্ডের সাথে দ্বন্দ্বে বাদ পড়ার প্রতিক্রিয়া জানালেন হাফিজ

প্রকাশ: সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১ | ১০:৫৪:০০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ ইন্টারনেট।
ছবিঃ ইন্টারনেট।

বোর্ডের সাথে মতের সাথে মিল না হওয়ায় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ঘরের মাঠে টি-টুয়েন্টি সিরিজে জায়গা হয়নি নিউজিল্যান্ড সফরে দলের সেরা ব্যাটসম্যান মোহাম্মদ হাফিজের, আন্তর্জাতিক টি-টুয়েন্টিতেও গত বছর সর্বোচ্চ স্কোরার ছিলেন পাকিস্তানি এই অলরাউন্ডার।

বর্তমানে আবুধাবি টি-১০ লিগে খেলছেন মোহাম্মদ হাফিজ, এদিকে দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য আগামী বুধবার ‘জৈব-সুরক্ষিত প্রটোকলে’ প্রবেশ করবে পাকিস্তান টি-টোয়েন্টি দল। কিন্তু হাফিজ ব্যস্ত থাকায় আগামী শুক্রবার দলের সঙ্গে যোগ দিতে বোর্ডের কাছে অনুমতি চেয়েছিল, পাকিস্তান ক্রিকেট বোর্ড সেটাতে রাজি হয়নি।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টুয়েন্টি দলে জায়গা না পেয়ে অবশ্য হতাশ মোহাম্মদ হাফিজ। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে পাকিস্তান স্কোয়াডের একটি ছবি প্রকাশ করে পাকিস্তানি এই অলরাউন্ডার লিখেছেন, “অবশ্যই আল্লাহ ধৈর্য্যশীলদের সাথে আছেন।”

পাকিস্তান ক্রিকেট দলের হয়ে খেলার জন্য গত বছরের শেষ দিকে লঙ্কান প্রিমিয়ার লিগের লোভনীয় অফার ফিরিয়ে দিয়েছিল মোহাম্মদ হাফিজ, সময়ের পরিক্রমায় সেই হাফিজকেই স্কোয়াডে রাখলো না পিসিবি। ১১, ১৩ ও ১৪ ফেব্রুয়ারি মাঠে গড়াবে দক্ষিণ আফ্রিকা ও পাকিস্তানের ৩ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের চেয়ে আমরাই ভালো দল: শানাকা
টি ২০ বিশ্বকাপ ২০২১ / বিশ্বকাপে আজকের খেলা: ৮ম দিন
আন্তর্জাতিক ক্রিকেট / ক্যারিবিয়ানদের বিধ্বস্ত করে টুর্নামেন্ট শুরু ইংল্যান্ডের
ক্লাব ফুটবল / ব্রাইটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
ক্লাব ফুটবল / হফেনহাইমের জালে বায়ার্নের চার গোল
টি ২০ বিশ্বকাপ ২০২১ / শ্রীলংকার বিপক্ষে ম্যাচে বাংলাদেশের একাদশ পরিবর্তনের আভাস
সময়সূচী / ২৪ অক্টোবর : খেলাপ্রেমীদের আজ যেন ঈদ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি