বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ভারতের যে ক্রিকেটার হার্ট অ্যাটাক করিয়ে দিতে পারেন

প্রকাশ: মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১ | ১৫:২৩:০১

Nazmussakib Rumman

ছবিঃ ডিএনএ ইণ্ডিয়া
ছবিঃ ডিএনএ ইণ্ডিয়া

ভারত দলে এমন একজন ক্রিকেটার আছেন যিনি হার্ট অ্যাটাক করিয়ে দিতে পারেন। এমনটিই মত দিয়েছেন ভারতের ফিল্ডিং কোচ  শ্রীধর।  ব্রিসবেন টেস্টের নায়ক রিশাব পান্তকে নিয়েই এমন মন্তব্য করেছেন এই কোচ।

ভারতীয় দলে ঋদ্ধিমান সাহার মত উইকেট কিপার থাকতে তুলনামূলক দুর্বল উইকেট কিপার ব্যাটসম্যানকে দলে নেয়ায় অনেক কথায় হয়েছে চারদিকে। উইকেট কিপার হিসেব পান্ত সামান্য দুর্বল হলেও, ব্যাটিং হিসেবে আবার তিনি সাহার চেয়ে ভালো। নির্বাচকরা পান্তে ভরসা করেছিলেম, তার প্রতিদানও তিনি দিয়েছেন।

পান্ত ব্যাট করার সময় শ্রীধর এতটাই উত্তেজিত থাকেন যে দম বন্ধ হয়ে আসে তার।  তিনি বলেন, “ব্যাট করার সময় ও হার্ট অ্যাটাক করিয়ে দিতে পারে, নিঃশ্বাস বন্ধ করে দিতে পারে। দিনের শেষে ও এমন কিছু মুহূর্ত এনে দিতে পারে, যা সারা জীবন স্মৃতিতে থেকে যাবে।”

২০১৪ সাল থেকে ফিল্ডিং কোচের দায়িত্ব পালন করে আসছেন শ্রীধর। রবিন্দ্র জাদেজা, সুরেশ রায়না, কোহলিদের ফিল্ডিংকে আরও ক্ষুরধার করেছেন এই শ্রীধরই।

শ্রীধর বলেন, “অস্ট্রেলিয়া সফরে বহু বার ব্যাটিংয়ে কম সময় দিয়ে উইকেটকিপিংয়ের জন্য সময় বার করেছে পান্ত। কখনও ৩০ মিনিট, কখনও ১ ঘণ্টা ধরে কিপিংয়ের জন্য অনুশীলন করে গিয়েছে ও। সবাইকে জানিয়ে রাখতে চাই, নিজেকে আরও পরিণত করতে তৈরি হচ্ছে ও।”

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / কানাডার বিপক্ষে টিকে থাকার লড়াইয়ে বাংলাদেশের লক্ষ্য ১৩৬ রান
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / স্পোর্টিং উইকেটের আশা সাকিবের, নেতিবাচক ভাবনা নেই রিয়াদের
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তানে অস্ট্রেলিয়ার ঐতিহাসিক সফরের জন্য ‘উত্তেজিত’ রিজওয়ান
টেনিস / ‘বিস্ময়কর’ রাডুকানুর অস্ট্রেলিয়ান ওপেন থেকে বিদায়
ক্লাব ফুটবল / এই তথ্যচিত্র দেখলে আমাকে নিয়ে মানুষের ‘দৃষ্টিভঙ্গি ও ভাবনা’ বদলে যাবে: নেইমার
ক্লাব ফুটবল / ‘রোনালদোর রাগ করা স্বাভাবিক’, বুঝেছেন ইউনাইটেড কোচও
আন্তর্জাতিক ক্রিকেট / আইসিসি বর্ষসেরা টেস্ট দলে ভারত-পাকিস্তানের জয়জয়কার
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি