বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

মাঠে ফিরেই চ্যাম্পিয়ন সিদ্দিকুর রহমান

প্রকাশ: বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১ | ২০:৩৬:৫৫

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ বাংলাদেশ গলফ ফেডারেশন।
ছবিঃ বাংলাদেশ গলফ ফেডারেশন।

প্রথম ও দ্বিতীয় রাউন্ডে সাদা মাটা পার্ফরমেন্স করা সিদ্দিকুর রহমান তৃতীয় রাউন্ডে দুর্দান্ত ভাবে ফিরে এসে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করলো দেশ সেরা এই গলফার।

আর্মি গলফ কোর্সে বুধবার তৃতীয় ও শেষ রাউন্ডে সাতটি বার্ডি ও চারটি বোগি করেন সিদ্দিকুর। তিন রাউন্ড মিলিয়ে পারের চেয়ে পাঁচ শট কম খেলে সেরা হয়েছেন এশিয়ান ট্যুরের দুটি শিরোপা জেতা এই গলফার।

প্রথম রাউন্ডে পারের চেয়ে এক শট কম খেলে দ্বিতীয় স্থানে ছিলেন। দ্বিতীয় রাউন্ডে তিনটি বার্ডি ও দুটি বোগি করেন সিদ্দিকুর উঠে আসেন শীর্ষে। তিন রাউন্ড মিলিয়ে

তৃতীয় রাউন্ডে পারের চেয়ে দুই শট কম খেলা জামাল হোসেন মোল্লা সব মিলিয়ে পারের চেয়ে তিন শট কম খেলেছেন। যার ফলে দ্বিতীয় হয়েই টুর্নামেন্ট শেষ করেছেন এই গলফার।

তবে প্রথম রাউন্ডে শীর্ষে থাকা আকবর হোসেন হতাশ করেছেন পরের দুই রাউন্ডে। সব মিলিয়ে পারের চেয়ে এক শট কম খেলে হয়েছেন তৃতীয়।

এছাড়া চতুর্থ স্থানে মোঃসজীব, পঞ্চমে মোঃ মুয়াজ জনু, ষষ্ঠ স্থানে মোঃ রাসেল, সপ্তম স্থানে শাহ আলম, অষ্টম স্থানে বাদল হোসেন, নবমে মোঃ জাকিরুজ্জামান এবং দশম স্থানে এস এইচ সোহেল।

টুর্নামেন্টে সর্বমোট প্রাইজমানি ছিল ১৫ লক্ষ টাকা।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ১৪ মিনিটেই বার্সাকে হারানো বেনফিকার জালে এক হালি গোল বায়ার্ন মিউনিখের
ক্লাব ফুটবল / ৫ গোলের নাটকীয় ম্যাচে ইউনাইটেডকে জেতালেন রোনালদো
ক্লাব ফুটবল / পিকের গোলে প্রথম জয় বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ দলের সংবাদ সম্মেলন বয়কট সাংবাদিকদের!
ক্লাব ফুটবল / ইকার্দির পরকীয়া বের করতে গোপনে গোয়েন্দা ভাড়া করেছিলেন ওয়ান্ডা নারা!
বাংলাদেশ ফুটবল / সাইফ ছেড়ে বসুন্ধরা কিংসে ইয়াসিন আরাফাত
আন্তর্জাতিক ক্রিকেট / নেদারল্যান্ডসকে বিদায় করে বিশ্বকাপে টিকে থাকলো নামিবিয়া
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি