বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

শচীন-লারাদের সাথে মাঠে নামবে বাংলাদেশও

প্রকাশ: মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১ | ২০:১৯:৫৭

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

শচীন-লারাদের সাথে মাঠে নামবে বাংলাদেশও
ছবিঃ ডিএনএ ইন্ডিয়া
শচীন-লারাদের সাথে মাঠে নামবে বাংলাদেশও ছবিঃ ডিএনএ ইন্ডিয়া

সারাবিশ্বে প্রতিনিয়ত সড়ক দুর্ঘটনায় মারা যাচ্ছে হাজার হাজার মানুষ। অনেকে বেঁচে গেলেও সারাজীবন জন্য পঙ্গুত্বের শিকলে বন্দী হচ্ছেন। ব্যাপক আকার ধারণ করা এই দূর্ঘটনার অন্যতম একটি কারণ মানুষের অসচেতনতা। তাই মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সাবেক তারকা ক্রিকেটারদের অংশগ্রহণে ২০২০ সালে ভারতে আয়োজন করা হয়েছিল ‘ওয়ার্ল্ড রোড সেফটি সিরিজ’।

তবে করোনা প্রাদুর্ভাবে গেল বছর মাঝপথেই বন্ধ হয়ে গেছিলো সাবেক তারকা ক্রিকেটারদের নিয়ে আয়োজিত এই ক্রিকেটযজ্ঞ। করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় আবার মাঠে ফিরছেন সাবেক তারকা ক্রিকেটাররা। আর এবারের আয়োজনে অংশ নিবে বাংলাদেশেও।

বাংলাদেশ লিজেন্ডস নামের একটি দলের অন্তর্ভুক্তির কথা ইতোমধ্যেই নিশ্চিত করেছে আয়োজকেরা। সেই সাথে ইংল্যান্ড লিজেন্ডস নামে আরেকটি নতুন দল এই আসরে অংশ নিবে বলে জানিয়েছে তারা। তবে করোনা সংক্রমণে স্বাস্থ্যঝুঁকির কথা মাথায় রেখে এবারের আসর থেকে সরে দাঁড়িয়েছে অস্ট্রেলিয়া।

আগামী ২রা মার্চ থেকে ভারতের রায়পুর এবং ছত্তিশগড়ে ওয়ার্ল্ড রোড সেফটি সিরিজের এবারের আসরটির মাঠে গড়ানোর কথা রয়েছে। ইতোমধ্যেই রাজ্যটির মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল উক্ত টুর্নামেন্ট আয়োজনের পক্ষে সম্মতি দিয়েছেন।

এ আয়োজনে শচীন টেন্ডুলকার, বীরেন্দ্রর শেবাগ, ব্রায়ান লারা, মুত্তিয়া মুরালিধরন, তিলোকারত্নে দিলশান, জন্টি রোডস সহ আরও সাবেক তারকাদের দেখা যাবে।

ভারতের সড়ক পরিবহন মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় সাবেক ভারতীয় ক্রিকেটার সুনীল গাভাস্কারের কোম্পানি প্রোফেশনাল ম্যানেজমেন্ট গ্রুপ আসরটির আয়োজন করে থাকে।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / মারমুখী সমর্থকদের ‘সামাজিক সমস্যা’ বললেন বার্সা কোচ!
আন্তর্জাতিক ক্রিকেট / বাবর আজমের বিরুদ্ধে আবারও বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের কাছ থেকে কঠিন চ্যালেঞ্জই প্রত্যাশা বাটলারের
বাংলাদেশ ক্রিকেট / টি-টোয়েন্টিতে প্রথমবার ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ
বাংলাদেশ ক্রিকেট / ইঞ্জুরীতে বিশ্বকাপ শেষ সাইফুদ্দিনের, দলে ফিরলেন রুবেল
আন্তর্জাতিক ক্রিকেট / ভারতের পর কিউই বধে পাকিস্তানের ‘দুইয়ে দুই’
বাংলাদেশ ফুটবল / ক্যাম্পে যোগ দিলেন আরও তিন ফুটবলার, তবুও অপেক্ষায় লেমোস
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি