বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

শুরুর ২৪ সেকেন্ডে গোল করেও জিততে পারেনি মুক্তিযোদ্ধা

প্রকাশ: শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১ | ১৮:২০:৫১

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

সবে মাত্র রেফারি ম্যাচ শুরুর বাঁশি বাজিয়েছে, এর ঠিক ২৪ সেকেন্ডের মাথায় গোল করে মুক্তিযোদ্ধাকে এগিয়ে নেন ডিফেন্ডার মাহমুদ হোসাইন ফাহিম। জাপানিজ ইউসেকো কাতোর বাড়ানো থ্রু পাস ডি-বক্সের মধ্যে ডিফেন্ডার কিরনকে ফাকি দিয়ে আলতো টোকায় গোলে পরিণত করেন ফাহিম। চলতি প্রিমিয়ার লীগে এটিই সবচেয়ে দ্রুত তম গোল। প্রথমার্ধে এই গোল ছাড়া পুরাটাই ছিল সাদা-মাটা।

প্রথমার্ধের বাকি সময়ে দু’দল বল দখলের লড়াইয়েই ব্যতিব্যস্ত ছিল। কোন দলই গোছালো আক্রমণ করতে সক্ষম হয়নি। যার ফলে এক গোলে এগিয়ে থেকেই প্রথমার্ধ শেষ করে মুক্তিযোদ্ধা।

বিরতি থেকে ফিরেই ম্যাচে সমতায় ফিরে পুরান ঢাকার রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। ৫৬ মিনিটে ডান দিক থেকে ডিফেন্ডার আলা নাসরের কাট ব্যাক থেকে ডি-বক্সের মধ্য থেকে ডান পায়ের দারুণ শটে গোলে পরিণত করেন মিডফিল্ডার আরাফাত হোসেন। রহমতগঞ্জের ম্যাচে ফেরার মধ্যে দিয়ে জমে উঠে ম্যাচ।

এর ঠিক দুই মিনিট পরেই রহমতগঞ্জ সুযোগ পেলেও তা কাজে লাগাতে পারেনি বদলি হিসেবে নামা সাব্বির আহমেদ। গোলকিপার রাসেল মাহমুদ লিটনের শট সরাসরি মুক্তিযোদ্ধার ডি-বক্সের সামনে আসে, সেখান থেকে সাব্বির মাথা ছুইয়ে গোলকিপারকে পরাস্ত করলেও বল গোল পোস্টে রাখতে পারেনি।

তিন মিনিট আগেই সুযোগ মিস করা সাব্বির আহমেদ ৬১ মিনিটে আরও একবার রহমতগঞ্জকে হতাশ করেন। মাঝ মাঠের সামনে থেকে শাহেদুল আলমের বাড়ানো বল ক্রিস রেমির ব্যাক হিল পাস ফাকা জায়গায় পেয়েও গোলে পরিণত করতে পারেননি এই ফরোয়ার্ড।

শেষ ম্যাচেও ড্র করা মুক্তিযোদ্ধা ১০ ম্যাচে দুই জয়, তিন ড্র ও পাঁচ হারে ৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দশ নাম্বারে অবস্থান করছে। অন্যদিকে শেষ দুই ম্যাচেই হারের মুখ দেখা রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি দশ ম্যাচে দুই জয়, তিন ড্র ও পাঁচ হারে মুক্তিযোদ্ধার সমান নয় পয়েন্ট নিয়েও গোল ব্যবধানে এগিয়ে থেকে নয় নাম্বারে অবস্থান করছে।

আরও খেলার খবরঃ   লক্ষ্য পূরণ করেই দেশে ফিরলেন ফুটবলাররা

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ১৪ মিনিটেই বার্সাকে হারানো বেনফিকার জালে এক হালি গোল বায়ার্ন মিউনিখের
ক্লাব ফুটবল / ৫ গোলের নাটকীয় ম্যাচে ইউনাইটেডকে জেতালেন রোনালদো
ক্লাব ফুটবল / পিকের গোলে প্রথম জয় বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ দলের সংবাদ সম্মেলন বয়কট সাংবাদিকদের!
ক্লাব ফুটবল / ইকার্দির পরকীয়া বের করতে গোপনে গোয়েন্দা ভাড়া করেছিলেন ওয়ান্ডা নারা!
বাংলাদেশ ফুটবল / সাইফ ছেড়ে বসুন্ধরা কিংসে ইয়াসিন আরাফাত
আন্তর্জাতিক ক্রিকেট / নেদারল্যান্ডসকে বিদায় করে বিশ্বকাপে টিকে থাকলো নামিবিয়া
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি