বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

‘সবার আগে দেশ’- আইপিএল মিস করতে যাওয়া নিয়ে রাবাদা

প্রকাশ: শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১ | ১২:২৭:২৯

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ ইন্ডিয়া টিভি।
ছবিঃ ইন্ডিয়া টিভি।

আইপিএলের প্রথম দিকের কিছু ম্যাচ মিস করতে যাচ্ছেন দক্ষিণ আফ্রিকার ফাস্ট বোলার কাগিসু রাবাদা। আইপিএল ২০২১ এর দিনক্ষণ এখনো চুড়ান্ত করেনি আইপিএল কমিটি। তবে সম্ভাব্য যে তারিখ দিয়েছে তারা তাতে করে শুরু থেকেই মাঠে নামতে পারছেন না রাবাদা।

আইপিএলের পূর্বঘোষিত সূচি অনুসারে এপ্রিলে শুরু হবে আইপিএলের ১৪ তম সংস্করণ। যে সময় পাকিস্তানের বিপক্ষে টি-২০ সিরিজ হবার কথা রয়েছে দক্ষিণ আফ্রিকার। ২৫ বছর বয়সী রাবাদা সোজাসাপ্টা জানিয়ে দিয়েছেন, আইপিএলের চেয়ে তিনি  দেশের খেলাকেই বেশি গুরুত্ব সহকারে দেখেন।

২০২০ আইপিএলে রাবাদাই ছিলেন সর্বোচ্চ উইকেট শীকারি বোলার। দিল্লির হয়ে ১৭ ম্যাচে রাবাদা নিয়েছিলেন ৩০ উইকেট। দিল্লিকে আইপিএলের গত আসরের ফাইনালে তুলতে অসামান্য ভূমিকা রেখেছিলেন তিনি। ফলে গত আসরের মত এবারও রাবাদাকে ধরে রেখেছে দিল্লি ক্যাপিটালস।

“দেশই সবকিছুর আগে। পাকিস্তান সিরিজের সময় পরিবর্তন না হলে আমি আইপিএলের প্রথম সপ্তাহ মিস করতে পারি। দিল্লি আমার ২য় বাড়ি হলেও, জাতীয় দলে খেলার দায়িত্বই অগ্রাধিকার পাবে।” একটি ওয়েব সাইটকে দেয়া সাক্ষাৎকারে এমনটিই জানিয়েছেন এই প্রোটিয়া স্পিড স্টার।

 

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / মার্কার প্রতিবেদন ফাঁস, মেসি নয় ব্যালন ডি অর পাচ্ছেন রবার্ট লেওয়ানডস্কি!
ক্লাব ফুটবল / ডিপাইয়ের পেনাল্টি মিসে পুঁচকে ভায়েকানোর মাঠেও হার বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / একাদশ নির্বাচন নিয়েই প্রশ্ন তামিম ইকবাল ও সালাউদ্দিনের
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশকে লজ্জা দেওয়া স্কটল্যান্ডকে হারিয়ে ইতিহাস নামিবিয়ার
অ্যাথলেটিক্স / বঙ্গবন্ধু ৫ম আর্টিস্টিক জিমন্যাস্টিকস এর উদ্বোধন
আন্তর্জাতিক ফুটবল / মিশরের জাতীয় শিক্ষাব্যবস্থায় যুক্ত হয়েছে সালাহ’র নাম!
আন্তর্জাতিক ক্রিকেট / অসহায় নাসুম বলেই ফেললেন, ‘আমাদের দ্বারা হচ্ছে না’
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি