বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

হোটেল রুম থেকে বের হয়ে মাথা ঘুরছিলো কেন মিরাজের?

প্রকাশ: রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১ | ১২:৪৮:০৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ক্রাইস্টচার্চে বাংলাদেশ দলের ক্রিকেটাররা।
ক্রাইস্টচার্চে বাংলাদেশ দলের ক্রিকেটাররা।

৩ টি ওয়ানডে এবং টি-টোয়েন্টি খেলতে নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে বাংলাদেশ ক্রিকেট দল। সেখানে একটি হোটেলে ১৪ দিনের কোয়ারেন্টাইনে আছে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। নিউজিল্যান্ড সরকারের কড়া কয়ারেন্টাইন বিধিমালা মানতে নাভিশ্বাস উঠে যাচ্ছে তামিম ইকবাল-মেহেদি হাসান মিরাজদের।

কোয়ারেন্টাইনের প্রথম ৩ দিন হোটেলে কয়েদিদের মত সময় পার করেছে ক্রিকেটাররা। তবে চতুর্থ এবং পঞ্চম দিনে এসে ৩০ মিনিটের জন্য হোটেল আঙিনায় হাঁটাহাঁটি করার সুযোগ পেয়েছেন সবাই। এছাড়া সুযোগ নেই বাইরে বের হবার। এমনকি খাবার দাবারও হোটেল রুমের দরজার বাইরে রেখে যাওয়া হয়। সেখান থেকে নিয়েই খাবার খান ক্রিকেটাররা।

নিউজিল্যান্ডে এমন বন্দিদশায় হাপিয়ে উঠছেন মেহেদি হাসান মিরাজ। দীর্ঘ সময় হোটেলে বন্দি থেকে হঠাত ৩০ মিনিটের জন্য বাইরে বের হয়ে মাথা ঘুরছিলো মিরাজের। এক ভিডিও বার্তায় হোটেলে আটকা থাকার দুঃসময়ের গল্প শুনিয়েছেন এই অলরাউন্ডার।

হোটেলের বন্দি জীবন জেলখানায় থাকা কয়েদিদের মত মনে হয়েছে মিরাজের।

মিরাজ বলেন, “প্রথম তিন দিন হোটেল রুমে বন্দি ছিলাম। তারপরে বের হবার সুযোগ পেয়েছি আধা ঘন্টার জন্য। আমি যখন প্রথম তিনদিন পরে বের হই তখন মাথা ঘুরছিলো। তবে তার ১০-১৫ মিনিট পর আস্তে আস্তে ঠিক হয়ে গিয়েছিল।”

হোটেলের বন্দি জীবন জেলখানায় থাকা কয়েদিদের মত মনে হয়েছে মিরাজের। এমনকি হতাশাতেও ভুগছিলেন তিনি। কিন্তু সময় গড়ানোর সাথে সাথে অভ্যস্ত হতে শুরু করেছেন সবাই। মিরাজ বলেন, “তিন দিন এভাবে হোটেল রুমে বন্দি থেকে মনে হচ্ছিলো জেলখানায় আছি। একটু হতাশও লাগছিল। যখন বাইরে বের হবার সুযোগ পেলাম এবং আবহাওয়ার সাথে মানিয়ে নিতে পারলাম তখন ভালো ফিল হয়েছে। আজকেও (রবিবার) যখন আধাঘন্টার জন্য বের হয়েছি তার পর রুমে গেলে ফ্রেশ লাগবে। সারাদিনতো আর রুমে থাকতে ভালো লাগে না।”

কোয়ারেন্টাইনের প্রথম ৭ দিন শেষে পরের ৭ দিন দলের সাথে অনুশীলনের সুযোগ পাবে বাংলাদেশ দল। ২০ মার্চ শুরু হবে টাইগারদের নিউজিল্যান্ড অভিযান।

আরও খেলার খবরঃ   অনুশীলনে নামতে বাঁধা নেই জাতীয় দলের ফুটবলারদের

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ১৪ মিনিটেই বার্সাকে হারানো বেনফিকার জালে এক হালি গোল বায়ার্ন মিউনিখের
ক্লাব ফুটবল / ৫ গোলের নাটকীয় ম্যাচে ইউনাইটেডকে জেতালেন রোনালদো
ক্লাব ফুটবল / পিকের গোলে প্রথম জয় বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ দলের সংবাদ সম্মেলন বয়কট সাংবাদিকদের!
ক্লাব ফুটবল / ইকার্দির পরকীয়া বের করতে গোপনে গোয়েন্দা ভাড়া করেছিলেন ওয়ান্ডা নারা!
বাংলাদেশ ফুটবল / সাইফ ছেড়ে বসুন্ধরা কিংসে ইয়াসিন আরাফাত
আন্তর্জাতিক ক্রিকেট / নেদারল্যান্ডসকে বিদায় করে বিশ্বকাপে টিকে থাকলো নামিবিয়া
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি