অন্যান্য > ফিক্সচার

মুজিব বর্ষ শহীদ স্মৃতি হকি টুর্নামেন্ট শুরু কাল

নিউজ ডেস্ক

১৭ ফেব্রুয়ারি ২০২১, দুপুর ১:১৫ সময়

[ images-2021-02-17t190918-585 ]
ছবিঃ ইন্টারনেট
গত মাসে এশিয়ান হকি ফেডারেশন আসন্ন এশিয়ান হকি চ্যাম্পিয়নশীপ স্থগিতের ঘোষণা দিলে বাংলাদেশ হকি ফেডারেশন চলমান ক্যাম্প বন্ধ করার নির্দেশনা দেয়। এরপর থেকেই হকি খেলোয়াড়রা ক্যাম্প ছেড়ে নিজ নিজ জায়গায় ফিরে যায়। প্রায় তিন বছর ধরে ঘরোয়া লিগ বন্ধ থাকায় হকি খেলোয়াড়েরা আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন। তবে আগামীকাল (বৃহস্পতিবার) থেকে শুরু হওয়া টুর্নামেন্টেও কোন প্রাইজমানি রাখছে না বাংলাদেশ হকি ফেডারেশন। প্রাইজমানির চেয়ে মুখ্য বিষয় খেলোয়াড়রা আবারও মাঠে ফিরছে। হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জনাব আবু ইউসুফ ডেইলিস্পোর্টসবিডিকে জানান,
"এটা হকি ফেডারেশনের টুর্নামেন্ট তাই কোন প্রাইজমানি রাখছি না। আর উক্ত টুর্নামেন্টে কোনও স্পন্সর নেই। তাই খেলোয়াড়দের জন্য কোনও অর্থ বরাদ্দ করা হয়নি।"
টুর্নামেন্টের প্রথম দিনেই বিকাল ৩ঃ৩০ মিনিটে মুখোমুখি হবে বাংলাদেশ সেনাবাহিনী ও বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান। এছাড়াও বাকি তিনটি দল হলো বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ নৌ-বাহিনী, বিমান বাহিনী ও এএইচ এম কামরুজ্জামান স্মৃতি সংঘ। শীর্ষ দুই দল আগামী ২৫ ফেব্রুয়ারী ফাইনালে মুখোমুখি হবে। বাংলাদেশ নৌ-বাহিনী গত বছরে ফেব্রুয়ারিতে একই ভেন্যুতে বাংলাদেশ আর্মিকে ৬-৩ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল।