ফুটবল > ট্রান্সফার

বার্সেলোনার বিপক্ষে দেখা যাবে তো নেইমারকে?

নিউজ ডেস্ক

১১ ফেব্রুয়ারি ২০২১, সকাল ৫:১৯ সময়

[ images-2021-02-11t111758-818 ]
ছবিঃ ব্লেচার রিপোর্ট
বর্তমানে নেইমারের মাঠের পার্ফরমেন্স নিয়ে যতটা আলোচনা হয় তার থেকেও বেশি সমালোচনা হয় তার ইঞ্জুরি নিয়ে। যখনই দলের প্রয়োজন তখনই দলকে বিপদে ফেলে দুর্ভাগ্যজনকভাবে ইঞ্জুরিতে পড়েন এই ব্রাজিলিয়ান তারকা ফুটবলার। আগামী মঙ্গলবার চ্যাম্পিয়ন লীগে বার্সেলোনার সাথে ম্যাচ কিন্তু গত রাতে আবারও ইঞ্জুরিতে পড়েছেন নেইমার। নেইমার ইঞ্জুরিতে পড়লেই ফ্রেঞ্চ কাপের এই ম্যাচে ১-০ গোলের জয় পেয়েছে পিএসজি। মঙ্গলবার ন্যু ক্যাম্পে চ্যাম্পিয়ন্স লিগ শেষ ষোলোয় বার্সার মুখোমুখি হবে পিএসজি। তার আগে নেইমারের সুস্থ হয়ে ওঠা নিয়ে শঙ্কায় রয়েছে মরিসিও পচেত্তিনোর দল। চোট পাওয়ার পর সুস্থ হয়ে উঠতে মাত্র পাঁচ-ছয় দিন সময় পাচ্ছেন নেইমার। নেইমারের চোট নিয়ে পিএসজি কোচ পচেত্তিনো আছেন বেশ দুঃশ্চিন্তায়। তিনি বলেন,
"মাংসপেশিতে কোন একটা সমস্যা হয়েছে। আজ চিকিৎসকেরা দেখার পর বলতে পারবেন। এখন কিছুই বলতে পারছি না। কাল জানা যাবে। পরীক্ষার আগে কিছুই বলতে পারছি না।"
এর আগে ইঞ্জুরির কারণে মাঠের বাইরে আছেন আর্জেন্টাইন তারকা আঞ্জেল ডি মারিয়া। এখন যদি নেইমারকেও না পাওয়া যায় তবে বার্সেলোনার বিপক্ষে কঠিন পরীক্ষা দিতে হবে পিএসজিকে।