বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

অজুহাতের আর সুযোগ দেখেন না ভন

প্রকাশ: বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১ | ২৩:৫৩:৪৬

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ টুইটার
ছবিঃ টুইটার

উপমহাদেশে খেলা হলে উইকেট নিয়ে সমালোচনা নতুন কিছু নয়, বিশেষ করে উপমহাদেশের বাহিরের দল গুলো খেলতে আসলে। তবে ভারতে এবারের ইংল্যান্ড সিরিজে সমালোচনাটা একটু বেশিই হচ্ছে, বিশেষ করে আহমেদাবাদ টেস্ট দেড় দিনে শেষ হওয়ার পর।

সেই সমালোচকদের মধ্যে শীর্ষেই থাকবে ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভনের নাম, চেন্নাই টেস্টের পর থেকেই পিচ নিয়ে কথা বলছেন তিনি। আহমেদাবাদ টেস্টের পর রীতিমতো আক্রমণাত্মক ভন, উইকেট নিয়ে তিনি এতটাই অসন্তুষ্ট যে আইসিসির কাছে বিচার দেওয়ারও দাবী তুলেছিলেন তিনি।

চতুর্থ টেস্ট শুরুর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটা ছবি আপলোড করে মজা নিতেও ভোলেননি মাইকেল ভন, আজ তার একটা ভিডিও প্রকাশ করেন। পিচ নিয়ে এতকিছু বললেও রুট-সিবলিদের ব্যাটিং কিছুতেই মানতে পারছেন না ভন, প্রথম ইনিংসে ব্যাটিং দেখে তার সোজা মত হলো কোন অজুহাত দেওয়ার সুযোগ নেই।

চতুর্থ টেস্টে প্রথম ইনিংসে ২০৫ রানে অল আউট হয়ে গেছে ইংল্যান্ড, এবারও স্বাগতিকদের স্পিন বিষেই নীল হয়েছেন রুট, সিবলিরা। তবে পিচ থেকে অস্বাভাবিক কোন সহযোগিতা পায়নি ভারতীয় স্পিনাররা, যার কারণে দোষটা রুটদের কাঁধেই চাপাতে চান মাইকেল ভন।

এক টুইট বার্তায় সাবেক এই ইংলিশ অধিনায়ক লিখেন, “এমন ব্যাটিংয়ের পর কোন অজুহাত চলে না।”

আহমেদাবাদ টেস্টের প্রথম দিন শেষে ইংল্যান্ডের প্রথম ইনিংসে ২০৫ রানের জবাবে ১ উইকেট হারিয়ে ২৪ রান তুলেছে ভারতীয় ক্রিকেট দল। ইংলিশদের হয়ে ইনিংস সর্বোচ্চ ৫৫ রান করেছেন বেন স্টোকস, আক্সার প্যাটেল ৪ ও রবিচন্দ্রন অশ্বিন নিয়েছেন ৩ উইকেট।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ১৪ মিনিটেই বার্সাকে হারানো বেনফিকার জালে এক হালি গোল বায়ার্ন মিউনিখের
ক্লাব ফুটবল / ৫ গোলের নাটকীয় ম্যাচে ইউনাইটেডকে জেতালেন রোনালদো
ক্লাব ফুটবল / পিকের গোলে প্রথম জয় বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ দলের সংবাদ সম্মেলন বয়কট সাংবাদিকদের!
ক্লাব ফুটবল / ইকার্দির পরকীয়া বের করতে গোপনে গোয়েন্দা ভাড়া করেছিলেন ওয়ান্ডা নারা!
বাংলাদেশ ফুটবল / সাইফ ছেড়ে বসুন্ধরা কিংসে ইয়াসিন আরাফাত
আন্তর্জাতিক ক্রিকেট / নেদারল্যান্ডসকে বিদায় করে বিশ্বকাপে টিকে থাকলো নামিবিয়া
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি