বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

অনুশীলনে ফিরতে পারবে ভেবেই উচ্ছ্বসিত মিথুন

প্রকাশ: বুধবার, ৩ মার্চ, ২০২১ | ১৫:৪০:৫৫

ফারুক হোসেন

ছবি - ইন্টারনেট
ছবি - ইন্টারনেট

কঠোর বিধিনিষেধ মেনেই নিউজিল্যান্ড সফর করতে হবে সেটা অজানা ছিল না বাংলাদেশ দলের, সেখানে গিয়ে কঠিন পরিস্থিতির মধ্যে পড়তে হলেও কোন ভুল করেনি ক্রিকেটাররা। পরপর ৩ বার করোনা নেগেটিভ ও ১ সপ্তাহের কঠোর কোয়ারেন্টাইন পালন করে আগামীকাল অনুশীলন শুরু করবে টাইগাররা।

নিউজিল্যান্ডে গিয়ে প্রথম ৩ দিন রুম বন্দী থাকার পরে নিয়ম মেনে প্রতিদিন ৩০ মিনিট করে খোলা আকাশের নিচে বের হওয়ার সুযোগ মিলেছিল ক্রিকেটারদের, আজ তৃতীয় দফায় সবাই করোনা নেগেটিভ হয়ে জিমে যাওয়ারও অনুমতি পেয়ে গেছে। ক্রিকেটারদের জন্য আরও স্বস্তির বিষয় হচ্ছে আগামীকাল থেকে অনুশীলনও শুরু করতে পারবে তারা।

১ সপ্তাহ রুম বন্দী থাকার পর অনুশীলন শুরু করতে পারবে ভেবেই উচ্ছ্বসিত টাইগারদের উইকেটরক্ষক ব্যাটসম্যান মোহাম্মদ মিথুন। আজ এক ভিডিও বার্তায় তিনি বলেন, “এতদিন আমাদের চলাচলে অনেক সীমাবদ্ধতা ছিল। ধীরে ধীরে সে বিষয় গুলো এখন স্বাভাবিক হচ্ছে। আজকে আমরা জিম করার সুযোগ পেয়েছি, প্রায় এক সপ্তাহ পরে জিম ব্যবহার করতে পেরে ভালো লাগছে।”

ছবি – বিসিবি

অনুশীলনে ফেরার বিষয়ে মিথুন বলেন, “এ ব্যাপারে অনেক বেশি রোমাঞ্চিত। ঘরের ভেতর থাকাটা আসলেই কষ্টকর, এখানে খুব একটা কিছু করার নাই ঘরের ভেতর থেকে। তাছাড়া আমরা একটা সিরিজ খেলতে এসেছি, আমরা কালকে থেকে মাঠে যেতে পারবো। এটা ভাবতেই আলাদা ভালো লাগা কাজ করছে।”

২০ মার্চ থেকে মাঠে গড়াবে নিউজিল্যান্ড-বাংলাদেশ ৩ ম্যাচের ওয়ানডে ও টি-টুয়েন্টি সিরিজ, আগামীকাল থেকে গ্রুপ ভিত্তিক অনুশীলন শুরু করলেও ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষ করে ১০ মার্চ কুইন্সল্যান্ডে গিয়ে ১ সপ্তাহের ক্যাম্প করবে বাংলাদেশ দল।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / শতবর্ষী রেড ডার্বিতে মাঠে নামছে ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুল
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের চেয়ে আমরাই ভালো দল: শানাকা
টি ২০ বিশ্বকাপ ২০২১ / বিশ্বকাপে আজকের খেলা: ৮ম দিন
আন্তর্জাতিক ক্রিকেট / ক্যারিবিয়ানদের বিধ্বস্ত করে টুর্নামেন্ট শুরু ইংল্যান্ডের
ক্লাব ফুটবল / ব্রাইটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
ক্লাব ফুটবল / হফেনহাইমের জালে বায়ার্নের চার গোল
টি ২০ বিশ্বকাপ ২০২১ / শ্রীলংকার বিপক্ষে ম্যাচে বাংলাদেশের একাদশ পরিবর্তনের আভাস
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি