বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

অপারেশন টেবিলে যেতে হবে শফিউলকে?

প্রকাশ: সোমবার, ১ মার্চ, ২০২১ | ১৪:০৯:৩২

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

স্পোর্টস কীডা
স্পোর্টস কীডা

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে্র চ্যাম্পিয়ন জেমকন খুলনার হয়ে দুইটি মাত্র ম্যাচ খেলতে পেরেছিলেন শফিউল ইসলাম। এর পরেই পুরোনো চোট নতুন করে জেঁকে বসে। ছিটকে যান টুর্নামেন্ট থেকে। এখনও ফিরতে পারেননি ২২ গজে। খুব শীঘ্র মাঠে ফিরবেন তেমন সম্ভাবনাও নেই।

ইঞ্জুরি পুনর্বাসন প্রক্রিয়া ভালো অবস্থানে নেই এই পেসারের। ইঞ্জেকশনে ব্যথা না কমলে যেতে হবে অপারেশন টেবিলে। আপাতত নিজের চিকিৎসার ব্যয়ভার নিজেই বহন করলেও বিসিবি’র করা স্বাস্থ্য বীমা থেকে পরবর্তীতে অর্থ পাবেন বলে জানিয়েছেন ২০১১ বিশ্বকাপের ইংলিশ বধের অন্যতম নায়ক শফিউল। ইঞ্জুরি কাটিয়ে আবারও জাতীয় দলে ফেরার ব্যাপারে আশাবাদী এই পেসার।

বাংলাদেশি একটি টিভি চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে আন্তর্জাতিক ক্যারিয়ারে তিন ফরম্যাটে ৯১ ম্যাচে ১০৭ উইকেট শিকার করা শফিউল বলেন, “অপারেশন করলে অনেক সময় লাগবে। এ কারণে আগে ইঞ্জেকশন দিয়ে ট্রাই করবো। এরপর অন্য সিদ্ধান্ত নেবো।”

ক্যারিয়ারের অন্তিম মুহুর্তে এসে বড় ধরনের চোট ঘায়েল করেছে এই ফাস্ট বোলারকে। কিন্তু তবুও দমিয়ে যাননি শফিউল। সবসময় দেখছেন জাতীয় দলে ফেরার স্বপ্ন। তিনি আরও বলেন, “সুস্থ হয়ে আমার টার্গেট জাতীয় দলে ঢোকা। আমি আমার কাজ করে যাবো।”

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / রিয়াল মাদ্রিদ-বার্সেলোনার ‘এল ক্লাসিকো’, রেকর্ড পরিসংখ্যানগুলো জানেন?
ক্লাব ফুটবল / শতবর্ষী রেড ডার্বিতে মাঠে নামছে ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুল
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের চেয়ে আমরাই ভালো দল: শানাকা
টি ২০ বিশ্বকাপ ২০২১ / বিশ্বকাপে আজকের খেলা: ৮ম দিন
আন্তর্জাতিক ক্রিকেট / ক্যারিবিয়ানদের বিধ্বস্ত করে টুর্নামেন্ট শুরু ইংল্যান্ডের
ক্লাব ফুটবল / ব্রাইটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
ক্লাব ফুটবল / হফেনহাইমের জালে বায়ার্নের চার গোল
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি