বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

অবসরের জল্পনাকে ‘ফোরহ্যান্ড’ মেরে দিলেন ফেদেরার

প্রকাশ: সোমবার, ৮ মার্চ, ২০২১ | ১৫:৩৭:০২

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ টুইটার
ছবিঃ টুইটার

হাঁটুর চোট ভোগান্তির চরমে নিয়ে গিয়েছিল সুইডিশ তারকা রজার ফেদেরারকে। যেতে হয়েছে ডাক্তারদের ছুরি-কাঁচির নিচে। অস্ত্রোপচার শেষে সম্পূর্ণ সুস্থ না হওয়ায় খেলতে পারেননি ফ্রেঞ্চ ওপেনে। মেলবোর্নেও ছিলেন না তিনি। গুজব উঠেছিল টেনিস কোর্টকে বিদায় বলতে পারেন এই তারকা।

বয়সটাও কম হয়নি ফেদারের। ৩৯ বছর বয়সে এসে এমন ধকল শেষে কোর্টে ফেরা যে আসলেই সহজ নয়। কিন্তু বয়স যে শুধু মাত্র সংখ্যা তা আরও একবার প্রমাণ হলো ফেদেরারের মাধ্যমে। সকল শঙ্কাকে জোরালো ফোরহ্যান্ড কোর্টের বাইরে ফেলে অবারও ফিরছেন রজার।

জানিয়েছেন এখনই অবসর নয়। কাতার ওপেন দিয়ে মাঠে ফিরছেন তিনি। এক ভিডিও বার্তায় ফেদেরার জানিয়েছেন, “এখনই অবসর নিয়ে ভাবছি না। হাঁটুতে অস্ত্রোপচারের পর রিহ্যাব শেষ হয়েছে। সম্পূর্ণ সুস্থ হয়ে টেনিস কোর্টে ফিরছি। ১৪ মাস পর ফের কোনও প্রতিযোগিতায় খেলতে নামবো। এখনও টেনিস চালিয়ে যেতে চাই। টেনিস কোর্টে ফিরতে পেরে আমি খুশি।”

কাতার ওপেনে অংশ নিতে আজ (সোমবার) দোহার উদ্দেশ্যে দেশ ছাড়ার কথা রয়েছে এই সুইস তারকার। ২০২০ সালের জানুয়ারিতে অস্ট্রেলিয়ান ওপেনে শেষবার কোর্টে নেমেছিলেন ফেদেরার। সবকিছু ঠিকঠাক থাকলে কাতার ওপেনেই ফের কোর্টে ফিরছেন সর্বোচ্চ ২০ বারের গ্র্যান্ড স্ল্যাম চ্যাম্পিয়ন।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / মুশফিক-নাঈমের ব্যাটে লঙ্কানদের বিপক্ষে ১৭১ রানের পুঁজি বাংলাদেশের
বাংলাদেশ ফুটবল / উজবেকিস্তানে পৌঁছেছে অনুর্ধ্ব-২৩ দল
বাংলাদেশ ক্রিকেট / সাকিবদের জন্য দোয়া চাইলেন ক্রীড়া প্রতিমন্ত্রী
ক্লাব ফুটবল / খেলার ‘ঈদের দিন’ ফিরছেন নেইমারও
বাংলাদেশ ক্রিকেট / লঙ্কানদের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
বাংলাদেশ ফুটবল / রাতে ঢাকায় ফিরছেন লেমোস, এসেই করবেন দল ঘোষণা
ক্লাব ফুটবল / ‘লে ক্লাসিক’ডার্বিঃ পিএসজি বনাম অলিম্পিক মার্শেই!
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি