বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

অভিষেক ম্যাচ খেলেও খুশি নন মাহেদি হাসান

প্রকাশ: রবিবার, ২১ মার্চ, ২০২১ | ১৫:০৯:৩৭

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ সংগৃহীত।
ছবিঃ সংগৃহীত।

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে রীতিমত উড়ে গেছে বাংলাদেশ। স্বাগতিক নিউজিল্যান্ডের কাছে প্রথম ম্যাচে ৮ উইকেটে হেরেছে বাংলাদেশ। এই ম্যাচের পারফরম্যান্স নিয়ে খুশি নন বাংলাদেশ দলের খেলোয়াড়েরা। খুশি নন অভিষিক্ত মাহেদি হাসানও। অভিষেক ম্যাচ রাঙাতে না পারায় আক্ষেপ কাজ করছে এই অলরাউন্ডারের। ম্যাচ হারায় অভিষেক ম্যাচের আনন্দ ফিকে হয়ে গেছে তার।

ক্যারিয়ারের প্রথম আন্তর্জাতিক ম্যাচ খেলতে নেমেছিলেন মাহেদি হাসান। বল হাতে উইকেট না পেলেও বাংলাদেশিদের মধ্যে সবচেয়ে ইকোনমিক্যাল ছিলেন মাহেদিই। ৬ ওভারে খরচ করেছিলেন মাত্র ১৭ রান। ব্যাট হাতেও শুরুটা করেছিলেন দারুণ। কিন্তু লম্বা করতে পারেননি ইনিংস। একটি করে ছয় এবং চারে করেছিলেন ১৭ রান।

প্রথম ম্যাচের হারের ক্ষত শেষে ২য় ম্যাচের ভেন্যু ক্রাইস্টচার্চে পৌছেছে বাংলাদেশ। ক্রাইস্টচার্চে পৌছে এক ভিডিও বার্তায় মাহেদি জানিয়েছেন বাংলাদেশ যে ১৩১ রানে গুটিয়ে গেছে এতটাও বাজে দল নয় বাংলাদেশ।

মাহেদি বলেন, “আসলে আমাদের দলটা এরকম না। ওটা একটা বাজে দিন ছিল। ওইদিন আমরা কেউই ভালো করতে পারিনি। খারাপ ম্যাচ পিছনে ফেলে নেক্সট ম্যাচের দিকে ফোকাস করতেছি। ইনশাআল্লাহ! আগের থেকে ভালো হবে। আমাদের টিম কম্বিনেশনও বেটার আছে।”

দল হারায় অভিষেক ম্যাচের আনন্দ ফিকে হয়ে গেছে উল্লেখ করে তিনি আরও বলেন, “অভিষেক ম্যাচটা সবসময়ই স্মরনীয় হয়ে থাকে। এত বছর কষ্ট করে খেলতেছি। ইন্টারন্যাশনাল প্রথম ম্যাচটা ও ওয়ানডে ক্রিকেটের অবশ্যই ম্যাচটা স্মরণীয় হয়ে থাকবে তবে ম্যাচটা জিততে পারলে আরও ভালো লাগতো।”

২৩ তারিখ সিরিজের ২য় ম্যচে সিরিজে সমতা ফেরানোর লক্ষ্যে মাঠে নামবে বাংলাদেশ।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশকে লজ্জা দেওয়া স্কটল্যান্ডকে হারিয়ে ইতিহাস নামিবিয়ার
অ্যাথলেটিক্স / বঙ্গবন্ধু ৫ম আর্টিস্টিক জিমন্যাস্টিকস এর উদ্বোধন
আন্তর্জাতিক ফুটবল / মিশরের জাতীয় শিক্ষাব্যবস্থায় যুক্ত হয়েছে সালাহ’র নাম!
আন্তর্জাতিক ক্রিকেট / অসহায় নাসুম বলেই ফেললেন, ‘আমাদের দ্বারা হচ্ছে না’
বাংলাদেশ ফুটবল / ফুটবলেও হার দিয়ে বাছাইপর্ব শুরু বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / ইংল্যান্ডের কাছে পাত্তাই পেলো না বাংলাদেশ
বাংলাদেশ ক্রিকেট / ইংল্যান্ডের বিপক্ষে জয়ের জন্য বাংলাদেশের পুঁজি ১২৪
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি