বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

আমি না জিতলে ক্লাব ছাড়বে ‘লিওনেল মেসি’

প্রকাশ: বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১ | ২৩:৩৯:৪৭

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

বার্সেলোনার গুরুত্বপূর্ণ এই নির্বাচনে এবার তিন প্রার্থীর প্রধান ট্রামকার্ড দলের সেরা তারকা লিওনেল মেসি। নির্বাচনে যিনি জিতবেন সামনে আসল চ্যালেঞ্জ থাকবে আর্জেন্টাইন অধিনায়ককে ক্লাবেই রাখা। কেননা এরই মধ্যে ছয়বারের বর্ষসেরা ফুটবলার সাফ জানিয়ে দিয়েছেন, নতুন মৌসুমের শুরুতে অন্য কোথাও চলে যাবেন তিনি।

তবে দলের ইতিহাস বদলে দেওয়া মহানায়কে ধরে রাখার প্রতিশ্রুতি দিচ্ছেন নির্বাচনে লড়াই করা সব প্রার্থীই। যদিও এই বিষয়ে বাড়তি প্রচারণা চালাচ্ছেন হুয়ান লাপোর্তো। এক সময়ের মেসির ঘনিষ্ঠ হওয়ায় কেবল তিনি নির্বাচিত হলেই আর্জেন্টাইন অধিনায়ক চুক্তি বাড়াবেন বলে দাবী করেন বার্সেলোনার সাবেক সভাপতি। রবিবার নির্বাচনে লড়াই করার আগে তিন প্রার্থীর মধ্যে চলা এক বিতর্ক অনুষ্ঠানে এই দাবী করেন লাপোর্তো।

হুয়ান লাপোর্তা বলেন, “আমি নিশ্চিত, যদি প্রেসিডেন্ট নির্বাচনে অন্য কেউ (আমি ছাড়া) নির্বাচিত হন, তাহলে মেসি বার্সেলোনায় থাকবেন না। মেসির সঙ্গে আমার সম্পর্ক খুবই ভালো। সম্পর্কটা সম্মানের। ক্লাবের পরিস্থিতি বিবেচনা করে আমি তাকে নতুন চুক্তির প্রস্তাব দেব।”

তিনি জানান আরও জানান, “করোনার কারণে বার্সার আর্থিক কাঠামো ভেঙে যাওয়ায় হয়তো তারা মেসিকে আর্থিকভাবে খুব বেশি বড় প্রস্তাব দিতে পারবেন না। কিন্তু যে প্রস্তাবই দিব,মেসি তা মেনে নিব। কারণ মেসি তার ক্যারিয়ার কাতালান শিবিরেই শেষ করতে চান।”

মেসি গত মৌসুম শেষেই ক্লাব ছাড়তে চেয়েছিলেন। ম্যানসিটি তাকে দলে নেওয়ার জোর চেষ্টা চালিয়েছে। কিন্তু রিলিজ ক্লজের শর্ত দিয়ে সাবেক বার্সা প্রেসিডেন্ট বার্তোমেউ তাকে আটকে দেন। এরপর অবশ্য বার্তোমেউ পদত্যাগ করেছেন। মেসিরও মন কিছুটা নরম হয়েছে। তিনি তাই জানিয়েছেন, ক্লাব ছাড়ার ব্যাপারে তিনি মৌসুম শেষে ভাববেন।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / পরিসংখ্যানে পাকিস্তানের ভারত বধের কাব্যে
আন্তর্জাতিক ক্রিকেট / জয় উপভোগ করো, তবে উচ্ছ্বাসে ভেসে যেও না: সতীর্থদের উদ্দেশ্যে বাবর
আন্তর্জাতিক ক্রিকেট / বিতর্ক চাইলে আগে থেকে বলবেন, পাকিস্তানি সাংবাদিকের প্রশ্নে ক্ষিপ্ত কোহলি
ক্লাব ফুটবল / ইন্টারের বিপক্ষে অন্তিম মুহুর্তে জুভেন্টাসকে বাঁচালেন আর্জেন্টাইন তারকা দিবালা
ক্লাব ফুটবল / নেইমারের ফেরার ম্যাচে হোঁচট খেয়েছে মেসিরা
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তানকে জিতিয়ে গর্বিত ভারত বধের নায়ক আফ্রিদি
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিন্তানের কাছে উড়ে গিয়ে ’শিশির’কে দুষলেন কোহলি!
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি