বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

এক দিন বাদেই পল্টি মারলেন ডেল স্টেইন

প্রকাশ: বুধবার, ৩ মার্চ, ২০২১ | ১৫:২১:৫৫

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ARY sports
ARY sports

ক্যারিয়ারের অন্তিম সময়ে চলে এসেছেন প্রোটিয়া ফাস্ট বোলার ডেল স্টেইন। ক্যারিয়ারে বিভিন্ন সময়ে মন্তব্যের জন্য আলোচনায় এসেছেন তিনি। তবে দীর্ঘদিন বাদে রাতারাতি ক্রীড়াঙ্গনে আলোড়ন ফেলেছে আইপিএল নিয়ে করা স্টেইনের মন্তব্য।

পাকিস্তান সুপার লিগ (পিএসএল) খেলতে এই মুহুর্তে পাকিস্তান আছেন স্টেইন। সেখানেই আইপিএল নিয়ে করে ফেলছেন বেফাঁস এক মন্তব্য। তার মতে, ভারতের ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট আইপিএলের (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) চেয়ে পিএসএলই বেশি কার্যকরী। এমন মন্তব্যের একদিন পার হতে না হতেই ভিন্ন বক্তব্য নিয়ে হাজির হয়েছেন স্টেইন। দুঃখ প্রকাশ করে স্টেইন জানিয়েছেন তার কথা ভিন্ন দিকে ব্যবহার করা হয়েছে।

আজ এক টুইট বার্তায় স্টেইন লিখছেন, “আইপিএল আমার ক্যারিয়ারে আশ্চর্যর চেয়ে কম কিছু নয়, পাশাপাশি অন্যান্য খেলোয়াড়ও। আমার শব্দগুলি কখনই অবজ্ঞাপূর্ণ, অপমানজনক বা কোনও লিগের সাথে তুলনা করার উদ্দেশ্যে নয়। সোশ্যাল মিডিয়া প্রসঙ্গের বাইরে প্রায়শই লিখে থাকে। আমি ক্ষমাপ্রার্থী এটি যদি কাউকে হতাশ করে থাকে। অনেক ভালবাসা।”

এর আগে গতকাল (মঙ্গলবার) গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে স্টেইন বলেছিলেন, “আমি খানিকটা নিরিবিলি সময় চেয়েছিলাম। তারপর আমি বুঝতে পারলাম যে, ক্রিকেটার হিসেবে এসব অন্যান্য লিগে খেলাটাই বেশি কার্যকরী। আমার মতে, যখন আইপিএলে খেলতে যাবেন, তখন বিশাল স্কোয়াড, বড় বড় সব নামের ভিড়ে পড়তে হবে। এর সঙ্গে একটা আলোচনা লেগেই থাকে যে, একজন খেলোয়াড় কত টাকা আয় করছে। তো এতকিছু মাঝে প্রায়ই ক্রিকেটটা হারিয়ে যায়।”

স্টেইন ডেকান চার্জার্স, সানরাইজার্স হায়দরাবাদ, গুজরাট লায়ন্স এবং রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মত অনেক গুলো দলের হয়ে আইপিএল খেলেছেন।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ১৪ মিনিটেই বার্সাকে হারানো বেনফিকার জালে এক হালি গোল বায়ার্ন মিউনিখের
ক্লাব ফুটবল / ৫ গোলের নাটকীয় ম্যাচে ইউনাইটেডকে জেতালেন রোনালদো
ক্লাব ফুটবল / পিকের গোলে প্রথম জয় বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ দলের সংবাদ সম্মেলন বয়কট সাংবাদিকদের!
ক্লাব ফুটবল / ইকার্দির পরকীয়া বের করতে গোপনে গোয়েন্দা ভাড়া করেছিলেন ওয়ান্ডা নারা!
বাংলাদেশ ফুটবল / সাইফ ছেড়ে বসুন্ধরা কিংসে ইয়াসিন আরাফাত
আন্তর্জাতিক ক্রিকেট / নেদারল্যান্ডসকে বিদায় করে বিশ্বকাপে টিকে থাকলো নামিবিয়া
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি