বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

করোনার হানায় স্থগিত হয়ে গেল ইন্টার ও সাসুয়োলো ম্যাচ

প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১ | ২৩:০৬:১৯

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ ইন্টারনেট।
ছবিঃ ইন্টারনেট।

ইতালিয়ান ফুটবলে ফের করোনা হানা দিয়েছে। সিরি’আর দল ইন্টার মিলানের করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় স্থগিত করা হয়েছে ইন্টার মিলান ও সাসুয়োলো শনিবারের ম্যাচ।

গত বুধবার ফুল ব্যাক দানিলো দি’আমব্রোসিও ও গোললক্ষক সামির হান্দানোভিচের পর বৃহস্পতিবার স্তেফান ফ্রেই ও মাতিয়াস ভেসিনোর কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ আসার কথা জানায় ইন্টার। ইন্টার মিলান নিজেদের ক্লাবের অফিশিয়াল ওয়েবসাইটে এক বিবৃতিতে ফুটবলারদের করোনা সংক্রমণ হওয়ার কথা নিশ্চিত করেছে।

বিবৃতিতে ইন্টার মিলান জানায়, আগামী ২১ মার্চ পর্যন্ত করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় স্বাস্থ্যে কর্তৃপক্ষের পরামর্শে ক্লাব সকল দলীয় কার্যক্রম স্থগিত করেছে। ইন্টার মিলান আগামী সপ্তাহ থেকে শুরু হতে যাওয়া আন্তর্জাতিক বিরতিতে ক্লাবের ফুটবলারদের জাতীয় দলের সঙ্গে যোগ দিতে নিষেধ করেছে। যদিও এখনও সিরি’আ কর্তৃপক্ষ এই বিষয়ে কোন মন্তব্য করেনি।

ইতালির শীর্ষ ঘরোয়া লিগে শিরোপা পুনরুদ্ধারের অভিযানে ৯ পয়েন্টে এগিয়ে রয়েছে নেরাজ্জুরিরা। সিরি’আ তে ২৭ ম্যাচে ২০ জয় ও ৫ ড্রয়ে চূড়ায় আছে অ্যান্টানিও কন্তের দল। সমান ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে চিরপ্রতিদ্বন্দ্বী এসি মিলান। এক ম্যাচ কম খেলে তিনে অবস্থান করছে বর্তমান চ্যাম্পিয়ন জুভেন্টাস।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ১৪ মিনিটেই বার্সাকে হারানো বেনফিকার জালে এক হালি গোল বায়ার্ন মিউনিখের
ক্লাব ফুটবল / ৫ গোলের নাটকীয় ম্যাচে ইউনাইটেডকে জেতালেন রোনালদো
ক্লাব ফুটবল / পিকের গোলে প্রথম জয় বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ দলের সংবাদ সম্মেলন বয়কট সাংবাদিকদের!
ক্লাব ফুটবল / ইকার্দির পরকীয়া বের করতে গোপনে গোয়েন্দা ভাড়া করেছিলেন ওয়ান্ডা নারা!
বাংলাদেশ ফুটবল / সাইফ ছেড়ে বসুন্ধরা কিংসে ইয়াসিন আরাফাত
আন্তর্জাতিক ক্রিকেট / নেদারল্যান্ডসকে বিদায় করে বিশ্বকাপে টিকে থাকলো নামিবিয়া
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি