বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

করোনা পরীক্ষা করাতে গিয়ে সবাইকে চমকে দিলেন শচীন

প্রকাশ: বুধবার, ১০ মার্চ, ২০২১ | ১১:১৬:৩৮

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ স্ক্রিনশট।
ছবিঃ স্ক্রিনশট।

ভারতের রায়পুরে চলছে সাবেক তারকাদের মেলা। ৮০-৯০ দশকের ক্রিকেট মহাতারকারা আবার নেমেছে ২২ গজে। চলছে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ। গতকাল (মঙ্গলবার) ইংল্যান্ড লিজেন্ডসের বিপক্ষে মাঠে নেমেছিল ভারত। ম্যাচ শুরুর আগে প্রয়োজনীয় পিসিআর পরীক্ষা করাতে গিয়েই সবাইকে চমকে দিয়েছেন শচীন টেন্ডুলকার।

স্বাস্থ্যকর্মীদের সাথে মজা করতে ভুল করেননি শচীন। সেই ভিডিও সমর্থকদের সাথে শেয়ারও করেছেন শচীন। ভিডিওতে দেখা যায় একজন স্বাস্থ্যকর্মী করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহের জন্য শচিনের নাকে টেস্ট কিট ঢোকালেন। এর পরেই ঘটে মজার ঘটনা। হঠাৎই যন্ত্রণায় কাতরানোর অভিনয় করে চিৎকার করে উঠেন লিটল মাস্টার। হঠাৎ শচীনে এমন চিৎকারে ক্ষণিকের জন্য ওই স্বাস্থ্যকর্মী চমকিয়ে গেলেও পরমুহুর্তেই হেসে ফেলেন শচিন। শচীনের এমন কান্ডে আর কেউ হাসি আটকিয়ে রাখতে পারেনি।

দীর্ঘদিন পর প্রিয় ক্রিকেট খেলতে পারায় ভারতী লিজেন্ডসরা যে খোশমেজাজে আছে তা শচীনের ওই ভিডিও দেখলেই বুঝা যায়। মজা করে ক্যাপশনে শচীন লিখেছেন, “আমি ২০০ টি টেস্ট ম্যাচ খেলেছি। আর ২৭৭ বার কোভিড টেস্ট করিয়েছি। মুড হালকা করতে একটু মজা করলাম (হাসির ইমোজি)। সব সময় আমাদের পাশে থাকার জন্য মেডিকেল স্টাফদের অনেক ধন্যবাদ।”

এছাড়াও অন্য একটি ভিডিওতে শচীনকে নিয়ে মজা করেছেন বীরেন্দ্র শেবাগ। ভিডিওতে দেখা যায় টেন্ডুলকারের হাতে অনেকগুলো কয়েকটা সুচ ফোটানো রয়েছে। সতীর্থদের দেখিয়ে শেবাগকে বলতে শোনা যায়, “দেখেন আমাদের ভগবানের কি হাল। সুচ ফুটিয়েও খেলে যাচ্ছেন।”

উত্তরে যুবরাজকে বলতে শোনা যায়, “তুমি হচ্ছো শের। ও হচ্ছে বব্বর শের। এত সহজে ও হারবে না।” এভাবেই মজা করে সময় পার করছেন সাবেক ক্রিকেটাররা। রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে আজ লঙ্কা লিজেন্ডসের প্রতিপক্ষ বাংলাদেশ লিজেন্ডস।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ডিপাইয়ের পেনাল্টি মিসে পুঁচকে ভায়েকানোর মাঠেও হার বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / একাদশ নির্বাচন নিয়েই প্রশ্ন তামিম ইকবাল ও সালাউদ্দিনের
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশকে লজ্জা দেওয়া স্কটল্যান্ডকে হারিয়ে ইতিহাস নামিবিয়ার
অ্যাথলেটিক্স / বঙ্গবন্ধু ৫ম আর্টিস্টিক জিমন্যাস্টিকস এর উদ্বোধন
আন্তর্জাতিক ফুটবল / মিশরের জাতীয় শিক্ষাব্যবস্থায় যুক্ত হয়েছে সালাহ’র নাম!
আন্তর্জাতিক ক্রিকেট / অসহায় নাসুম বলেই ফেললেন, ‘আমাদের দ্বারা হচ্ছে না’
বাংলাদেশ ফুটবল / ফুটবলেও হার দিয়ে বাছাইপর্ব শুরু বাংলাদেশের
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি