বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

কাজটা ঠিক হয়নি, উপলব্ধি ওয়ার্নারের

প্রকাশ: বুধবার, ৩ মার্চ, ২০২১ | ১৩:৫৭:২২

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - ফক্স স্পোর্টস
ছবি - ফক্স স্পোর্টস

দলের প্রয়োজনে ঝুঁকি নিয়েই খেলেছিলেন ডেভিড ওয়ার্নার, ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে চোট পেয়ে মাঠের বাহিরে ছিটকে গেলেও দলের বাজে অবস্থা দেখে পুরোপুরি ফিট না হয়েই ফিরেন তিনি। সে সময় দলের কথা ভেবে কাজটা করলেও এখন এসে ওয়ার্নারের উপলব্ধি, কাজটা ঠিক হয়নি।

গত নভেম্বরে ভারতের বিপক্ষে ৩ ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ফিল্ডিং করতে গিয়ে কুচকির চোটে পড়েন ডেভিড ওয়ার্নার, সেই চোট তাকে মাঠের বাহিরে ছিটকে দিয়েছিল। ওয়ার্নারের চোটে বেশ ভুগতে হয় অস্ট্রেলিয়ান টপ অর্ডারকে, যে কারণে দলের বিপদে ঝুকি নিয়েই মাঠের ফেরার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

ঝুঁকি নিয়ে ফিরলেও সে সময় সুবিধা করতে পারেননি ওয়ার্নার, এরপর আর মাঠে নামেননি। প্রায় দেড় মাসের বিরতি দিয়ে আবারও ক্রিকেটে ফিরতে যাচ্ছেন অস্ট্রেলিয়ান এই ওপেনার, ঘরোয়া ওয়ানডে টুর্নামেন্টে নিউ সাউথ ওয়েলসের হয়ে মাঠে নামবেন তিনি।

মাঠে ফেরার আগে সেই চোট ও ফেরা নিয়ে সংবাদ মাধ্যমের সাথে কথা বলেছেন ডেভিড ওয়ার্নার। তিনি জানিয়েছেন, দলের কথা ভেবেই পুরোপুরি ফিট না হয়েই মাঠে ফিরেছেন। তবে সেটা যে সঠিক সিদ্ধান্ত ছিল না সেটা বেশ ভালো ভাবেই বুঝতে পারেছেন তিনি।

ওয়ার্নার বলেন, “ওই দুই টেস্ট (ভারতের বিপক্ষে) খেলার সিদ্ধান্ত আমারই ছিল। মনে হয়েছিল, মাঠে নেমে ছেলেদের পাশে থাকা দরকার। তবে এখন পেছন ফিরে তাকিয়ে মনে হয়, সম্ভবত এটা করা উচিত হয়নি। চোট নিয়ে যে অবস্থায় আছি, সেটিই আমাকে একটু পিছিয়ে দিয়েছিল।”

অস্ট্রেলিয়ান এই ওপেনার আরও বলেন, “যদি নিজের কথা শুধু ভাবতাম, তাহলে হয়তো তখন মাঠে ফিরতাম না, কিন্তু আমার মনে হয়েছিল, আমাকে দলের প্রয়োজন, আমি ওপেন করতে পারলেই দলের জন্য সবচেয়ে ভালো হবে।”

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / মার্কার প্রতিবেদন ফাঁস, মেসি নয় ব্যালন ডি অর পাচ্ছেন রবার্ট লেওয়ানডস্কি!
ক্লাব ফুটবল / ডিপাইয়ের পেনাল্টি মিসে পুঁচকে ভায়েকানোর মাঠেও হার বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / একাদশ নির্বাচন নিয়েই প্রশ্ন তামিম ইকবাল ও সালাউদ্দিনের
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশকে লজ্জা দেওয়া স্কটল্যান্ডকে হারিয়ে ইতিহাস নামিবিয়ার
অ্যাথলেটিক্স / বঙ্গবন্ধু ৫ম আর্টিস্টিক জিমন্যাস্টিকস এর উদ্বোধন
আন্তর্জাতিক ফুটবল / মিশরের জাতীয় শিক্ষাব্যবস্থায় যুক্ত হয়েছে সালাহ’র নাম!
আন্তর্জাতিক ক্রিকেট / অসহায় নাসুম বলেই ফেললেন, ‘আমাদের দ্বারা হচ্ছে না’
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি